ঢাকা, রবিবার, ১২ আশ্বিন ১৪২৭, ২৭ সেপ্টেম্বর ২০২০, ০৮ সফর ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

করোনা থেকে সুস্থ হয়ে উপহার নিয়ে হাসপাতালে চীনা নাগরিক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১১ ঘণ্টা, আগস্ট ১২, ২০২০
করোনা থেকে সুস্থ হয়ে উপহার নিয়ে হাসপাতালে চীনা নাগরিক ফিল্ড হাসপাতালে সিইও বিদ্যুৎ বড়ুয়ার সঙ্গে চীনা নাগরিক চং যুংসহ অন্যরা

চট্টগ্রাম: চীনা নাগরিক চুং যুং। কাজের প্রয়োজনে গত জানুয়ারিতে বাংলাদেশে আসেন।

জিনডে ইলাস্ট্রেট বিডি লিমিটেড নামে একটি প্রতিষ্ঠানে কাজ করেন তিনি। গত মার্চে নিজ দেশে ফিরে যাওয়ার কথা থাকলেও করোনা পরিস্থিতিতে আটকে পড়েন এইদেশে।  

গত ২৮ জুলাই করোনা আক্রান্ত হলে ভর্তি হয়েছিলেন চট্টগ্রাম ফিল্ড হাসপাতালে। হাসপাতালের স্বাস্থ্যকর্মী এবং স্বেচ্ছাসেবীদের সেবায় ৮ আগস্ট সুস্থ হয়ে বাসায় ফেরেন তিনি। কিন্তু হাসপাতালে আতিথেয়তায় মুগ্ধ হয়ে আবারও এসেছেন হাসপাতালে। নিয়ে এসেছেন উপহার।

ফিল্ড হাসপাতালে সিইও বিদ্যুৎ বড়ুয়া বাংলানিউজকে বলেন, কোনো রোগী সুস্থ হয়ে বাসায় ফেরার পর হাসপাতালকে মনে রাখা তা পরম প্রাপ্তির। চীনা এই নাগরিক সুস্থ হয়ে বাড়ি ফিরে আমাদের জন্য উপহার নিয়ে এসেছেন। মানুষের এমন ভালোবাসা আমাদের দায়িত্ব আরও বাড়িয়ে দেয়। হাসপাতালের প্রত্যেক চিকিৎসক, নার্স, স্বেচ্ছাসেবক রোগীদের সেবা দেওয়ার পাশাপাশি মানসিকভাবে উজ্জীবিত রাখার চেষ্টা করে।

উপহার দিতে এসে চীনা নাগরিক চং যুং বলেন, হাসপাতলে ভর্তি না হলে এদেশের মানুষের আতিথেয়তা সম্পর্কে  জানতে পারতাম না। আমি খুবই কৃতজ্ঞ তাদের কাছে যারা আমাকে করোনার মধ্যে সেবা-শুশ্রূষা করে সুস্থ করে তুলেছেন।

বাংলাদেশ সময়: ২১৫৫ ঘণ্টা, আগস্ট ১২, ২০২০
এমএম /টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa