ঢাকা, সোমবার, ১৩ আশ্বিন ১৪২৭, ২৮ সেপ্টেম্বর ২০২০, ০৯ সফর ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

যুবলীগ কর্মীরা জনদরদি হলে আমার জন্য প্লাস পয়েন্ট

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫১ ঘণ্টা, আগস্ট ১১, ২০২০
যুবলীগ কর্মীরা জনদরদি হলে আমার জন্য প্লাস পয়েন্ট যুবলীগ নেতাদের সঙ্গে মতবিনিময় করেন খোরশেদ আলম সুজন

চট্টগ্রাম: নগর যুবলীগকে সুশৃঙ্খল ও আদর্শিক কর্মী সৃষ্টির তাগিদ দিয়ে চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) প্রশাসক ও নগর আওয়ামী লীগের সহ-সভাপতি খোরশেদ আলম সুজন বলেছেন, এরা যদি জনদরদি হন এটা আমার জন্য প্লাস পয়েন্ট তাই আমি তাদের নিয়ে আশাবাদী।  


মঙ্গলবার (১১ আগস্ট) বিকেলে চসিক প্রশাসকের কাট্টলীর বাসভবনে চট্টগ্রাম নগর যুবলীগের নেতাদের সঙ্গে মতবিনিময়কালে এ তাগিদ দেন।

এ সময় সুজন নগরবাসীকে সেবাদানে যুবলীগকে তার সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করার আহ্বান জানান।


সুজন বলেন, চসিকের কার্যক্রম গতিশীল করে জরুরি নাগরিক সেবা ও সুযোগ সুবিধা প্রদানের কার্যক্রম ত্বরান্বিত করতে ১৮০ দিন খুব একটা বেশি না হলেও সময়ের কাজ সময়মতো করে ফেলতে পারলে জনভোগান্তি অনেকাংশে দূর হবে। আমি বিশ্বাস করি যে, সততা, স্বচ্ছতা, নিষ্ঠা ও দায়বদ্ধতা গুনে কাজ করতে পারলে নাগরিক সমাজে আস্থা ও বিশ্বাস অর্জন করা সম্ভব।  


তিনি বলেন, বিগত মেয়রের সময় বেশ কিছু বড় ধরনের কাজ অসম্পূর্ণ রয়ে গেছে। বিশেষ করে গুরুত্বপূর্ণ কয়েকটি সড়ক সংস্কার কাজ বিলম্বিত হওয়ার জন্য জনদুর্ভোগ বেড়েছে। এ কাজগুলো দ্রুত সম্পন্ন করার জন্য আমি বিশেষভাবে গুরুত্ব দিচ্ছি। আমি আশা করি নাগরিক সমাজ আমাকে সহায়তা করবে। কারণ তাদের অভাব, অভিযোগ ভালোভাবে অনুধাবন করি।  


এ সময় যুবলীগ নেতারা প্রশাসককে সব ধরনের সহায়তার আশ্বাস দেন।


মতবিনিময়কালে নগর যুবলীগের আহ্বায়ক মহিউদ্দিন বাচ্চু, যুগ্ম আহ্বায়ক দেলোয়ার হোসেন খোকা, ফরিদ মাহমুদ, দিদারুল আলম দিদার, মাহবুবুল হক সুমন প্রমুখ উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ১৯৫০ ঘণ্টা, আগস্ট ১১, ২০২০
এআর/এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa