ঢাকা, সোমবার, ১৩ আশ্বিন ১৪২৭, ২৮ সেপ্টেম্বর ২০২০, ০৯ সফর ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

রাঙ্গুনিয়ার বেতাগীতে বিদ্যুৎস্পৃষ্টে মাইকম্যানের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৬ ঘণ্টা, আগস্ট ১১, ২০২০
রাঙ্গুনিয়ার বেতাগীতে বিদ্যুৎস্পৃষ্টে মাইকম্যানের মৃত্যু প্রতীকী ছবি

চট্টগ্রাম: রাঙ্গুনিয়া উপজেলার পশ্চিম বেতাগীর একটি ছাগলের বাজারে মাইক লাগাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে আবুল হোসেন আবু (৪৫) মারা গেছেন।  


মঙ্গলবার (১১ আগস্ট) দুপুরের দিকে উপজেলার বেতাগী ইউনিয়নের পশ্চিম বেতাগী এলাকায় মর্মান্তিক এ ঘটনা ঘটে।


নিহত আবু বেতাগী ১ নম্বর ওয়ার্ড পেয়াদাপাড়া এলাকার আহাম্মদ মিয়ার ছেলে। তিনি স্থানীয় রামগতির হাট এলাকায় একটি মাইকের দোকান চালাতেন।


স্থানীয় ইউপি সদস্য সমীর মহাজন বাংলানিউজকে জানান, পশ্চিম বেতাগী এলাকায় পূজা উপলক্ষে অস্থায়ী ছাগলের বাজারের আয়োজন করেন স্থানীয়রা। বাজারে শৃঙ্খলা বজায় রাখার জন্য আবু আহমেদ স্ব উদ্যোগে মাইক লাগিয়ে খরচাপাতি তুলতেন। মঙ্গলবার সকালে বৃষ্টি ছিলো। এ সময় মাইক লাগাতে যান তিনি। বাঁশের মাথায় মাইক লাগিয়ে তা একটি গাছের সঙ্গে লাগানোর চেষ্টা করছিলেন তিনি। এ সময় মাইকের কিছু তার আবুর হাতে পেঁচানো ছিলো। গাছের ওপর দিয়ে যাওয়া ১১ হাজার ভোল্টের বৈদ্যুতিক তারের সঙ্গে বাঁশটি লেগে গেলে তিনি বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতর আহত হন। পরে হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান। বিকেলে পশ্চিম বেতাগী দীঘির পাড় জামে মসজিদ মাঠে জানাজা শেষে স্থানীয় কবরস্থানে তার মরদেহ দাফন করা হয়।


রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইফুল ইসলামের কাছ জানতে চাইলে তিনি বলেন, বিদ্যুৎস্পৃষ্টে মৃত্যুর ঘটনাটি স্থানীয় কেউ থানায় জানায়নি।

বাংলাদেশ সময়: ১৯০৪ ঘণ্টা, আগস্ট ১১, ২০২০
এআর/এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa