ঢাকা, বুধবার, ২৭ শ্রাবণ ১৪২৭, ১২ আগস্ট ২০২০, ২১ জিলহজ ১৪৪১

চট্টগ্রাম প্রতিদিন

জেলা প্রশাসনের ৩ কর্মকর্তা পেলেন শুদ্ধাচার পুরস্কার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০১ ঘণ্টা, জুলাই ২, ২০২০
জেলা প্রশাসনের ৩ কর্মকর্তা পেলেন শুদ্ধাচার পুরস্কার জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেয়েছেন চট্টগ্রাম জেলা প্রশাসনের তিন কর্মকর্তা।

চট্টগ্রাম: জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেয়েছেন চট্টগ্রাম জেলা প্রশাসনের তিন কর্মকর্তা।

শুদ্ধাচার পুরস্কার পাওয়া তিন কর্মকর্তা হলেন- হাটহাজারী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. রুহুল আমীন, নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) মো. মাসুদ রানা ও জেলা নাজির মো. জামাল উদ্দীন।

বৃহস্পতিবার (২ জুলাই) চট্টগ্রাম জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আনুষ্ঠানিকভাবে এই তিন কর্মকর্তার হাতে শুদ্ধাচার পুরস্কার হিসেবে ক্রেস্ট, সনদপত্র ও নগদ অর্থ তুলে দেন জেলা প্রশাসক মো. ইলিয়াস হোসেন।

স্থানীয় সরকারের উপ-পরিচালক ইয়াছমিন পারভিন তিবরীজি’র সভাপতিত্বে অনুষ্ঠানে অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. দেলোয়ার হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. কামাল হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (এলএ) মো. আবু হাসান সিদ্দিক, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) মো. বদিউল আলম, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) এজেডএম শরীফ হোসেন উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে জেলা প্রশাসক মো. ইলিয়াস হোসেন বলেন, ‘জনসেবায় জনপ্রশাসন’ এ বিষয়টি বিবেচনায় রেখে কর্মকর্তা-কর্মচারীরা টিমওয়ার্কের মাধ্যমে কোনো ধরনের ভোগান্তি ছাড়াই সরকারি সেবা জনগণের দৌরগোড়ায় পৌঁছে দিচ্ছেন বলে সরকারের সুনাম বৃদ্ধি পেয়েছে।

তিনি বলেন, কর্মক্ষেত্রে সততা ও দক্ষতার কারণে যারা পুরস্কৃত হয়েছে তারা অবশ্যই শুদ্ধাচারী। এ স্বীকৃতি ধরে রাখতে হবে। যারা শুদ্ধাচার পুরস্কার পায়নি, কিন্তু প্রতিযোগিতায় ছিল তারাও অনেক ভালো করেছে। আগামীতে তাদের মধ্যে থেকে শুদ্ধাচারী কর্মকর্তা-কর্মচারী বেরিয়ে আসবে।

কর্মক্ষেত্রে পেশাগত দক্ষতা, তথ্য প্রযুক্তির ব্যবহার, উদ্ভাবন চর্চা, অভিযোগ প্রতিকারে সহযোগিতা ও স্বপ্রণোদিত হয়ে তথ্য প্রকাশে আগ্রহসহ নিষ্ঠার সঙ্গে সরকারি দায়িত্ব পালনের স্বীকৃতি হিসেবে এই তিন কর্মকর্তাকে জাতীয় শুদ্ধাচার পুরস্কার দেওয়া হয়েছে বলে জেলা প্রশাসনের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯৪৫ ঘণ্টা, জুলাই ০২, ২০২০
এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa