নির্ধারিত সময়ের আগেই জানাজা-দাফন মাওলানা কুতুবউদ্দিনের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মাওলানা মোহাম্মদ কুতুবউদ্দিন।

walton

চট্টগ্রাম: জনসমাগম এড়াতে নির্ধারিত সময়ের আগেই জানাজার নামাজ ও দাফন সম্পন্ন হয়েছে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা যাওয়া চট্টগ্রাম বায়তুশ শরফের পীর মাওলানা মোহাম্মদ কুতুবউদ্দিনের।

বৃহস্পতিবার (২১ মে) বাদ জোহর জানাজা অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও ফজরের নামাজের পর ভোর সাড়ে ৫টার দিকে জানাজার নামাজ অনুষ্ঠিত। জানাজা শেষে তাকে নিয়ম অনুযায়ী বায়তুশ শরফ প্রাঙ্গণে দাফন করা হয়। জানাজায় মাওলানা কুতুবউদ্দিনের স্বজনরা ছাড়াও বায়তুশ শরফ মাদ্রাসার শিক্ষক-শিক্ষার্থীরা অংশ নেন।

বুধবার দুপুরে ঢাকার আনোয়ার খান মডার্ন মেডিক্যাল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান চট্টগ্রাম বায়তুশ শরফের পীর মাওলানা মোহাম্মদ কুতুবউদ্দিন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮১ বছর।

এর আগে তিনি চট্টগ্রামের মেট্রোপলিটন হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। সেখানে তার করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়। বুধবার বিকেলে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতাল ল্যাবে নমুনা পরীক্ষায় তার করোনা পজেটিভ আসে।

সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বী বাংলানিউজকে জানিয়েছিলেন, অসুস্থ অবস্থায় মাওলানা মোহাম্মদ কুতুবউদ্দিনকে মঙ্গলবার ভোরে চট্টগ্রাম মেট্রোপলিটন হাসপাতালে ভর্তি করা হয়। করোনা পরীক্ষার জন্য হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার নমুনা সংগ্রহ করা হয়। বুধবার চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতাল ল্যাবে নমুনা পরীক্ষায় তার করোনা পজেটিভ আসে।

বাংলাদেশ সময়: ১২৫৫ ঘণ্টা, মে ২১, ২০২০
এসকে/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন: চট্টগ্রাম
সুনামগঞ্জে করোনায় আক্রান্ত হয়ে প্রথম মৃত্যু
অনলাইন শিক্ষার সম্ভাবনা নিয়ে গ্রিন ইউনিভার্সিটিতে সেমিনার
থিয়েটারকর্মীদের খাবার দিচ্ছেন সালমান খান
করোনায় ২৪ ঘণ্টায় ৮১৬ জনসহ মোট সুস্থ ১০৫৯৭ জন
মে মাসে ২২ কোটি টাকার চোরাচালান জব্দ বিজিবির


ঝিনাইদহে সাপের ছোবলে শিশুর মৃত্যু
বিএসএফ করোনার বিধিনিষেধ না মানায় এত সংক্রমণ: বিপ্লব
চাল আত্মসাৎ, খুলনায় আ’লীগ নেতার ডিলারশিপ বাতিল
বাগেরহাটে স্বাস্থ্যবিধি মেনে চলছে গণপরিবহন
বাগেরহাটে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শিক্ষার্থীর মৃত্যু