ঈদে নিরাপত্তা জোরদারের আহ্বান চেম্বার সভাপতির

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম চেম্বার সভাপতি মাহবুবুল আলম।

walton

চট্টগ্রাম: আসন্ন ঈদ-উল-ফিতর উপলক্ষে নগরের আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণ ও সার্বিক নিরাপত্তা ব্যবস্থা জোরদারে কার্যকর ব্যবস্থা গ্রহণের লক্ষ্যে পুলিশসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানিয়েছেন চট্টগ্রাম চেম্বার সভাপতি মাহবুবুল আলম।

মঙ্গলবার (১৯ মে) এক বিবৃতিতে তিনি এ আহ্বান জানান।

ঈদের আগে ও পরে সরকারি ছুটির কারণে শিল্পকারখানা, বাণিজ্যিক প্রতিষ্ঠান, বিভিন্ন মার্কেট ও অফিস আদালত বন্ধ থাকার সময় ডাকাতি, লুটপাট রোধকল্পে প্রয়োজনীয় নিরাপত্তা নিশ্চিত করতে মাহবুবুল আলম সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি অনুরোধ জানান।

তিনি বলেন, করোনা ভাইরাস পরিস্থিতিতে অঘোষিত লকডাউনে নগরবাসী নির্বিঘ্ন ও নিরাপদ পরিবেশে পবিত্র রমজান পালন করছেন। একইভাবে মানুষ এবার ঈদ উদযাপন করতে পারবেন বলে আমি প্রত্যাশা করি। তবে যেকোনো ধরনের অনাকাঙ্ক্ষিত পরিস্থিতি মোকাবিলায় নিরাপত্তা ব্যবস্থা আরও জোরদার করা প্রয়োজন।

নাগরিকদের সচেতন থাকার ওপরও গুরুত্বারোপ করেন মাহবুবুল আলম। বিশেষ করে করোনা ভাইরাস সংক্রমণরোধে সামাজিক দূরত্ব বজায় রাখা, স্বাস্থ্যবিধি মেনে চলা, কোনো ধরনের জটলা সৃষ্টি না করা এবং নিজের ও পরিবারের স্বার্থে সরকার ঘোষিত নির্দেশনা যথাযথভাবে পালন করার জন্য সব নাগরিকের প্রতি আহ্বান জানান তিনি।

চেম্বার সভাপতি পরিচালকমণ্ডলীর পক্ষে চট্টগ্রামের প্রশাসন, পুলিশ, র‌্যাবসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী, ব্যবসায়ী এবং সর্বস্তরের জনগণের প্রতি ঈদুল ফিতরের শুভেচ্ছা জানান।

বাংলাদেশ সময়: ২১০৬ ঘণ্টা, মে ১৯, ২০২০
এআর/এমআর/টিসি

৭ জুন বাঙালির মুক্তির সনদ ‘৬ দফা’ দিবস 
ছয় দফা আন্দোলন শুরু
ইতিহাসের এই দিনে

ছয় দফা আন্দোলন শুরু

করোনা মোকাবিলায় সরকারের মন্ত্রী-শীর্ষ কর্মকর্তাদের বৈঠক
করোনা প্রতিরোধের উপায় জানালেন ভারতের বিখ্যাত দুই ডাক্তার 
লেভারকুসেনকে হারিয়ে শিরোপার আরও কাছে বায়ার্ন


করোনা উপসর্গ নিয়ে সীতাকুণ্ডে ৩ জনের মৃত্যু
এসএসসি পরীক্ষায় ফেল করে আত্মগোপন, ৫ দিন পর উদ্ধার
রাঙ্গুনিয়া পুলিশ গেলো লকডাউনে, রোগী তখন শহরে
ভোটের ফল দ্রুত প্রকাশ করতে কিউআর কোড
মহাসড়কে চাঁদাবাজির অভিযোগে পাল্টা-পাল্টি সংবাদ সম্মেলন