সাতকানিয়া-লোহাগাড়ায় আমিনুল ইসলামের ইফতার সামগ্রী বিতরণ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সাতকানিয়া-লোহাগাড়ায় আমিনুল ইসলামের ইফতার সামগ্রী বিতরণ

walton

চট্টগ্রাম: আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিনের ব্যক্তিগত উদ্যোগে ৭ম দফায় সাতকানিয়া-লোহাগাড়ার ১ হাজার ৪০০ কর্মহীন হতদরিদ্রের পরিবারে ইফতার ও সেহেরী সামগ্রী বিতরণ কার্যক্রম শুরু  হয়েছে।

শনিবার (৯ মে ) দুপুর থেকে সাতকানিয়া উপজেলার বারদোনাস্থ তার নিজ বাড়ীতে এলাকা ভিত্তিক হতদরিদ্রদের ঘরে ঘরে পৌঁছে দিতে দলীয় নেতাকর্মীদের হাতে এসব ইফতার ও সেহেরী সামগ্রী বিতরণ করা হয়।

ইফতার ও সেহেরী সামগ্রীর মধ্যে রয়েছে চাল, ছোলা, তৈল, চিনি, সেমাই ও সাবান।

পর্যায়ক্রমে সাতকানিয়া-লোহাগাড়া দুই উপজেলার বিভিন্ন গ্রামের ১ হাজার ৪০০ হতদরিদ্রের পরিবারে এসব ইফতার ও সেহেরী সামগ্রী পৌঁছে দেয়া হবে। সামাজিক দূরত্বের বিষয়টি বিবেচনা করে দলীয় নেতাকর্মীদের জনসমাগম এড়িয়ে কোন ধরণের আনুষ্ঠানিকতা ছাড়াই এসব ইফতার ও সেহেরী সামগ্রী স্থানীয় নেতৃবৃন্দের মাধ্যমে হতদরিদ্রের ঘরে ঘরে পৌঁছে দেয়া হচ্ছে।

এসব বিতরণ কার্যক্রমে উপস্থিত থেকে তদারকি করছেন আমিনুল ইসলামের ব্যক্তিগত সহকারী মিরান হোসেন মিজান ও স্থানীয় ইউপি সদস্য ও যুবলীগ নেতা মো. সেলিম উদ্দিন ।

আমিনুল ইসলাম বলেন, বঙ্গবন্ধুর আদর্শের একজন কর্মী হিসেবে প্রিয় নেত্রী শেখ হাসিনার নির্দেশে স্থানীয় নেতৃবৃন্দের কাছ থেকে তালিকা সংগ্রহ করে সাতকানিয়া-লোহাগাড়ার কর্মহীন ১ হাজার ৪০০ হতদরিদ্রের পরিবারে ইফতার ও সেহেরী সামগ্রী পৌঁছে দেয়ার ব্যবস্থা করেছি। এটি আমার ক্ষুদ্র প্রয়াস মাত্র। ইতোপূর্বে সাতকানিয়া-লোহাগাড়ায় ৫ হাজার কর্মহীন হতদরিদ্রের পরিবারে মানবিক উপহার হিসেবে দলীয় নেতাকর্মীদের মাধ্যমে খাদ্যসামগ্রী পৌঁছে দিয়েছিলাম।

বাংলাদেশ সময়: ২৩৫৫ ঘণ্টা, মে ০৯, ২০২০
এসকে/টিসি

Nagad
দেশে প্রথম আনার চাষ, সফল চুয়াডাঙ্গার মোকাররম
কাঁচা মরিচের দামে কৃষকের মুখে হাসি
পশু বিক্রি: ফেসবুক বেছে নিচ্ছেন প্রান্তিক খামারিরা
বেগমগঞ্জে ৩০ মেট্রিক টন গম জব্দ
করোনা উপসর্গ নিয়ে বিসিএসআইআর কর্মকর্তার মৃত্যু


সভাপতি পদে রাহুলকে চান কংগ্রেসের সাংসদরা
নালিতাবাড়ী-ঝিনাইগাতীতে ২৫ গ্রাম প্লাবিত
বিপিও উদ্যোক্তাদের বিনিয়োগের আহ্বান পলকের
বিনিয়োগ আকর্ষণে নীতিমালা সংস্কারের পরামর্শ
ভুয়া চিকিৎসকসহ ৩ জনকে কারাদণ্ড, হাসপাতাল সিলগালা