টেরাকোটা রেস্টুরেন্টের ফ্রিজে বাসি খাবার, জরিমানা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

টেরাকোটা রেস্টুরেন্ট

walton

চট্টগ্রাম: নগরের ২ নম্বর গেইট এলাকার অভিজাত রেস্টুরেন্ট টেরাকোটার ফ্রিজে বাসি খাবার সংরক্ষণ এবং খাবারে মেয়াদোত্তীর্ণের তারিখ না রাখায় ৪০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

শুক্রবার (৮ মে) বাজার মনিটরিং কার্যক্রমের অংশ হিসেবে টেরাকোটা রেস্টুরেন্টে অভিযান পরিচালনা করেন ভ্রাম্যমাণ আদালত। এতে নেতৃত্ব দেন চট্টগ্রাম জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সুজন চন্দ্র রায়।

জেলা প্রশাসনের স্টাফ অফিসার মাসুদুর রহমান জানান, টেরাকোটা রেস্টুরেন্টকে খাবারে মেয়াদোত্তীর্ণ তারিখ না রাখা, একই ফ্রিজে কাঁচা মাংস ও রান্না করা খাবার রাখা এবং রান্না করা বাসি সবজি ফ্রিজে রাখার দায়ে জরিমানা করা হয়।

টেরাকোটা রেস্টুরেন্ট ছাড়াও নগরের চকবাজার, পাঁচলাইশ, চান্দগাঁও ও খুলশী এলাকায় মূল্যতালিকা না রাখার দায়ে ১১ মুদি দোকানিকে ৩৯ হাজার টাকা জরিমানা করেন ম্যাজিস্ট্রেট সুজন চন্দ্র রায়।

নগরের দেওয়ানহাট, আগ্রাবাদ, ছোটপুল, বড়পুল, ডবলমুরিং ও হালিশহর এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট আলী হাসান। তিনি ২০ মামলায় ১৬ হাজার ৫০০ টাকা জরিমানা করেন। 

ম্যাজিস্ট্রেট মিজানুর রহমান আকবর শাহ, পাহাড়তলী, বন্দর, ইপিজেড ও পতেঙ্গা এলাকায় পরিচালিত ভ্রাম্যমাণ আদালতের অভিযানে নেতৃত্ব দেন। তিনি ২ মামলায় ১ হাজার ৫০০ টাকা জরিমানা করেন।

বাংলাদেশ সময়: ২২৪৫ ঘণ্টা, মে ০৮, ২০২০
এমআর/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন: চট্টগ্রাম
Nagad
ড. মুহম্মদ শহীদুল্লাহর জন্ম
এন্টিবডি কিট থেকে পাটকল ll মুহম্মদ জাফর ইকবাল
যাত্রাবাড়ীতে ১০ হাজার পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক
ব্রহ্মপুত্র-যমুনা-সুরমা-কুশিয়ারার পানি দ্রুত বাড়ার শঙ্কা
ফেসবুকে বন্ধুত্বে প্রতারণা: ১৬ নাইজেরিয়ান কারাগারে


সাহারা খাতুনের মৃত্যুতে আমির হোসেন আমুর শোক
সাহারা খাতুনের মৃত্যুতে তাপস-আতিকের শোক
সাহারার মৃত্যুতে বিরোধীদলীয় নেতা-জাপা চেয়ারম্যানের শোক
করোনায় রিজেন্ট হাসপাতাল মালিকের বাবার মৃত্যু
সাহারা খাতুনের মৃত্যুতে ওবায়দুল কাদেরের শোক