করোনায় চট্টগ্রামে নতুন আক্রান্ত ১৯ জন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

প্রতীকী ছবি

walton

চট্টগ্রাম: গত ২৪ ঘণ্টায় চট্টগ্রাম বিআইটিআইডিতে ১৯৮টি নমুনা পরীক্ষা করে নতুন আরও ১৮ জনের করোনা শনাক্ত হয়েছে। এছাড়া কক্সবাজার মেডিক্যাল কলেজের ল্যাবে চট্টগ্রাম জেলার আরও একজনের করোনা পজেটিভ পাওয়া গেছে।

বৃহস্পতিবার (৭ মে) রাত সোয়া ১১টায় চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি এ তথ্য জানান।

তিনি বলেন, ‘বিআইটিআইডিতে ১৯৮টি নমুনা পরীক্ষা করে ১৯ জনের শরীরে পজেটিভ পাওয়া গেছে। এরমধ্যে ১৮ জনই চট্টগ্রাম জেলার বিভিন্ন এলাকার এবং অন্যজন নোয়াখালী জেলার বাসিন্দা। তাছাড়া কক্সবাজারে আরও একজনের করোনা পজেটিভ পাওয়া গেছে।

সিভাসুতে ৬১ নমুনা পরীক্ষা করে ৪০ জনের শরীরের করোনা পাওয়া গেছে। তবে সিভাসুতে পজেটিভ হওয়া রোগীরা কোন এলাকার তা বিস্তারিত জানাতে পারেন নি তিনি।

বৃহস্পতিবার আক্রান্তদের মধ্যে নগরের আকবরশাহ, দক্ষিণ নালাপাড়া, রাহাত্তারপুল, পাঁচলাইশ, শুলকবহর, কোতোয়ালি, কর্নেলহাট এলাকার ১ জন করে ৭ জন। এনায়েত বাজার, ঈদগাঁহ, হালিশহর এলাকার ২জন করে ৬ জন পাওয়া গেছে। এছাড়া নগরের সাগরিকা এলাকার এক মৃত ব্যক্তির শরীরে করোনা শনাক্ত হয়েছে। নগরের বাইরে লোহাগাড়া উপজেলায় ৩জন এবং সাতকানিয়া উপজেলায় আরও ১জনের করোনা পজেটিভ পাওয়া গেছে।

এদিকে, কক্সবাজার মেডিক্যাল কলেজ হাসপাতালে পিসিআর ল্যাবে চট্টগ্রামের সাতজনের নমুনা পরীক্ষা হয়৷ তারমধ্যে লোহাগাড়ার আধুনগর ১ নম্বর ওয়ার্ডের বাসিন্দা ১ জনের নমুনায় কোভিড-১৯ পজেটিভ শনাক্ত হয়।

বাংলাদেশ সময়: ০৯৫৫ ঘণ্টা, মে ০৮, ২০২০
এমএম/এসি/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন: চট্টগ্রাম
Nagad
প্রভাতী ইন্স্যুরেন্সের লভ্যাংশ ঘোষণা
নিউইয়র্কে পাঠাওয়ের সহ-প্রতিষ্ঠাতা ফাহিম খুন
ছোটপর্দায় আজকের খেলা
কথায় কথায় অনলাইনে খাবার অর্ডার করেন, নিরাপদ তো? 
শীর্ষ চারের লড়াইয়ে এগিয়ে গেল চেলসি


এন্ড্রু কিশোরের শেষকৃত্যানুষ্ঠান শুরু, চলছে প্রার্থনা
বার বার অবস্থান পরিবর্তন, দালালের সহায়তায় দেশত্যাগের চেষ্টা
স্বাস্থ্যবিধি মেনেই চলছে ব্যাংকের কার্যক্রম
করোনা: চট্টগ্রামে নতুন শনাক্ত ১৬৭
খুলনায় দিয়াশলয় নিয়ে মারামারিতে যুবক নিহত