মানুষ মানুষের জন্য তা প্রমাণের শ্রেষ্ঠ সময় এখন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজ

walton

চট্টগ্রাম: চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, মানুষের জীবন ও জীবিকা রক্ষায় সঠিক পদক্ষেপ নেওয়ার কারণেই সরকার আজ বিশ্বব্যাপী প্রশংসিত।

মানুষের জীবন রক্ষার জন্য মাননীয় প্রধানমন্ত্রী যে সব পদক্ষেপ গ্রহণ করেছেন, সেটি ওয়ার্ল্ড ইকোনোমিক ফোরাম, বিশ্ব স্বাস্থ্যসংস্থা এমনকি বিশ্ববিখ্যাত ম্যাগাজিন ফোর্বস কর্তৃক ইতোমধ্যে প্রশংসিত হয়েছে।

বৃহস্পতিবার (০৭ মে) ২২ নম্বর এনায়েত বাজার, ৩১ নম্বর আলকরন ও ৩২ নম্বর আন্দরকিল্লা ওয়ার্ড আওয়ামী লীগের তৃণমূল পর্যায়ে চট্টগ্রাম নগর আওয়ামী লীগের ভোগ্যপণ্য উপহার সামগ্রী বিতরণকালে মেয়র এসব কথা বলেন।

মেয়র বলেন, মানুষের প্রাণ বাঁচাতে হবে সবার আগে। এখন দরকার মানুষের প্রতি মানুষের ভালোবাসা। মানুষ মানুষের জন্য তা প্রমাণ করার সর্বোত্তম সময় এখনই। আমরা বাঙালী জাতি নানাভাবে অনেক বিপর্যয় কাটিয়ে এই পর্যায়ে এসেছি।

বিশেষ করে প্রাকৃতিক দূর্যোগ, রাজনৈতিক বিপর্যয়, যুদ্ধবিগ্রহ এসব পাড়ি দিয়ে এসেছি। আশাকরি এই করোনা প্রতিরোধে মহামারী যুদ্ধে আমাদের মনোবল অটুট থাকবে, কেউ মনোবল হারাবেন না।

তিনি বলেন, আমাদের নতুন প্রজন্মের জন্য এটা একটি শিক্ষা এবং অভিজ্ঞতা। আমরা সাহসী জাতি। একাত্তরে যুদ্ধ মোকাবিলা করেছি। এটাও পারবো ইনশাআল্লাহ। আশাকরি আমরা এই করোনা ভাইরাস যুদ্ধে জয়ী হয়ে আবার ঘুরে দাঁড়াবো।

এ সময় চট্টগ্রাম নগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এম এ রশিদ, সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক শফিকুল ইসলাম ফারুক, আইন বিষয়ক সম্পাদক শেখ ইফতেখার সাইমুল চৌধুরী, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মশিউর রহমান চৌধুরী, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক লায়ন মোহাম্মদ হোসেন, উপ দফতর সম্পাদক জহর লাল হাজারী, নির্বাহী সদস্য সাইফুদ্দিন খালেদ বাহার, হাজী বেলাল আহমদ, ওয়ার্ড আওয়ামী লীগের ইকবাল হাসান, আবদুর রহমান, মোসলেম উদ্দিন, কাউন্সিলর মো. সলিম উল্লাহ বাচ্চু, মহিলা কাউন্সিলর নিলু নাগ প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২৩৩৩ ঘণ্টা, মে ০৭, ২০২০
এমআর/টিসি

Nagad
জাহাকে বর্ণবাদী মেসেজ, গ্রেফতার ১২ বছরের বালক
‘সাহেদের ব্যাপারে স্বাস্থ্য অধিদপ্তরের সতর্কতা প্রয়োজন ছিল’
ধরা পড়লেই বলে হাওয়া ভবনের লোক: রিজভী
ঈদের এক সপ্তাহ আগেই বেতন-বোনাস পরিশোধের দাবি স্কপের
কুয়েতের নতুন রাষ্ট্রদূত মেজর জেনারেল আশিকুজ্জামান


ভারতের এক কিউরেটরের মৃত্যু
চলে গেলেন হলিউড অভিনেত্রী কেলি প্রেসটন
‘পাটশিল্পের সঙ্গে জড়িতরা অভিশপ্ত জীবনের দিকে ধাবিত হচ্ছেন’
দলের ভাবমূর্তি নষ্ট করে অর্থ-সম্পদ বাড়ালে ছাড় নয় 
ঢাকা উত্তরে ‘স্মার্ট ল্যাম্প পোল’ চালু করলো ইডটকো