ফারাজ করিমের উদ্যোগে হ্যান্ড স্যানিটাইজার বিলি রাউজানে

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ফারাজ করিমের উদ্যোগে রাউজানে বিলি করা হয়েছে হ্যান্ড স্যানিটাইজার

walton

চট্টগ্রাম: করোনাভাইরাস প্রতিরোধে রাউজানের বিভিন্ন এলাকায় ৫ শতাধিক মানুষের কাছে বিনামূল্যে বিলি করা হয়েছে হ্যান্ড স্যানিটাইজার।

শুক্রবার (২০ মার্চ) রাউজানের সংসদ সদস্য ও রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরীর বড় ছেলে ফারাজ করিম চৌধুরী উদ্যোগে এসব হ্যান্ড স্যানিটাইজার বিলি করা হয়।

এর আগে বুধবার (১৮ মার্চ) নিজের ফেসবুক টাইমলাইনে রাউজানের মানুষকে করোনাভাইরাসের প্রকোপ থেকে বাঁচানোর জন্য যারা বিভিন্নভাবে জীবাণুনাশক হ্যান্ড স্যানিটাইজার কিনতে অপারগ তাদের বিনামূল্যে হ্যান্ড স্যানিটাইজার দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে একটি স্ট্যাটাস দিয়েছিলেন তিনি।

এরই প্রেক্ষিতে শুক্রবার সকাল থেকে হ্যান্ড স্যানিটাইজার বিলি কর্মসূচিতে উপস্থিত ছিলেন রাউজান পৌরসভার প্যানেল মেয়র জমির উদ্দিন পারভেজ, ১৫ নম্বর নোয়াজিশপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম সরোয়ার্দী সিকদার, ৩ নম্বর চিকদাইর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রিয়তোষ চৌধুরী, রাউজান উপজেলা আওয়ামী লীগের সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক মফজল হোসাইন, সোশ্যাল সার্ভিসেস ইউনিয়ন অব রাউজান এর যুগ্ম আহ্বায়ক আহমেদ সৈয়্যদ, দিদারুল আলম, সেন্ট্রাল বয়েজ অব রাউজানের সভাপতি মো. সাইদুল ইসলাম, সাধারণ সম্পাদক ইমতিয়াজ জামাল নকিব, সাংগঠনিক সম্পাদক মইনুদ্দিন জামাল চিশতী, শাহরিয়ার হাসান সাকিব, আবু বক্কর আরাফাত, মো. মিজানুর রহমান, নোমান বিন আজিজি, অমিত দাশগুপ্ত, তাজনবী ইমন, সাজ্জাদ হোসাইন, সাকিবুল আনোয়ার, শাহরিয়ার আসিফ, নাহিয়া প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০২৫ ঘণ্টা, মার্চ ২০, ২০২০
এআর/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন: চট্টগ্রাম করোনা ভাইরাস
নগরবাসীকে মেয়র আরিফের ঈদ শুভেচ্ছা
করোনা আতঙ্ক নিয়েই ঘরে ফিরছে মানুষ
সড়কে দায়িত্ব পালনে গর্বিত, আফসোস নেই ট্রাফিক সদস্যদের
দেশবাসীকে ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা সাজেদা চৌধুরীর
‘চির উন্নত শির...’
আজ ১২১তম নজরুলজয়ন্তী

‘চির উন্নত শির...’



সাবেক এমপি মকবুলের মৃত্যুতে তাপসের শোক
হাসপাতাল কর্মচারীদের জন্য আতিকের ঈদ উপহার
সিলেট আওয়ামী পরিবারে করোনার হানা
হাজি মকবুলের মৃত্যুতে বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রীর শোক
কল্যাণপুরে সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত