পাহাড়তলী বণিক সমিতির সঙ্গে সুজনের মতবিনিময়

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

পাহাড়তলী বণিক সমিতির সঙ্গে সুজনের মতবিনিময়

walton

চট্টগ্রাম: চাল ডালসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের দাম বৃদ্ধি না করার জন্য ব্যবসায়ীদের প্রতি আহ্বান জানিয়েছেন নাগরিক উদ্যোগের প্রধান উপদেষ্টা ও মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি খোরশেদ আলম সুজন।

বৃহস্পতিবার (১৯ মার্চ) দুপুরে নগরের পাহাড়তলী বণিক সমিতির সঙ্গে মতবিনিময় সভায় এ আহ্বান জানান তিনি।

খোরশেদ আলম সুজন বলেন, আমরা বিভিন্ন সূত্রে খবর পাচ্ছিলাম করোনা ভাইরাসকে কেন্দ্র করে হঠাৎ করেই চাল, ডালসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের দাম বৃদ্ধি পেতে শুরু করেছে যা কোনভাবেই গ্রহণযোগ্য নয়। আমাদের মনে রাখতে হবে বিশ্বব্যাপী করোনা ভাইরাস নিয়ে আমরা সবাই উদ্বিগ্ন। আমাদের সবাইকে কাঁধে কাঁধ রেখে এ দুর্যোগকে মোকাবেলা করতে হবে।

তিনি বলেন, বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনা ভাইরাসকে সহনীয় পর্যায়ে রাখার জন্য বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করছেন। এরই মধ্যে কিছু সংখ্যক অসাধু ব্যবসায়ী মাস্ক, হেক্সিসল, হ্যান্ড স্যানিটাইজার, হ্যান্ড গ্লাভস, এবং তরল স্যাভলনসহ বিভিন্ন সার্জিক্যাল জিনিসের দাম বৃদ্ধি করে জনগণকে ভোগান্তিতে ফেলছেন। এরা দেশ ও জাতির কাছে গণদুশমন হিসেবে চিহ্নিত হবে।

পাহাড়তলী বণিক সমিতির সদস্যরা সুজনের প্রতিটি দাবির সঙ্গে একমত পোষণ করে অধিক দামে পণ্যসামগ্রী বিক্রয় হতে বিরত থাকবেন বলে অঙ্গীকার করেন।

মতবিনিময়ের একপর্যায়ে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর চট্টগ্রাম জেলা কার্যালয়ের উপ-পরিচালক মোহাম্মদ ফয়েজ উল্যাহ এবং সহকারী পরিচালক মুহাম্মদ হাসানুজ্জামান মতবিনিময় সভায় উপস্থিত হন।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পাহাড়তলী বণিক সমিতির সভাপতি আবদুল সাত্তার, সাধারণ সম্পাদক এসএম নিজাম উদ্দিন, সহ-সভাপতি রহমত উল্লাহ, জাফর আলম, মো. ইলিয়াছ, আব্দুর রহমান মিয়া, নিজাম উদ্দিন, নাগরিক উদ্যোগের সদস্য সচিব মো. হোসেন, মোরশেদ আলম।

বাংলাদেশ সময়: ১২৩১ ঘণ্টা, মার্চ ২০, ২০২০
এসকে/টিসি

সড়কে দায়িত্ব পালনে গর্বিত, আফসোস নেই ট্রাফিক সদস্যদের
দেশবাসীকে ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা সাজেদা চৌধুরীর
‘চির উন্নত শির...’
আজ ১২১তম নজরুলজয়ন্তী

‘চির উন্নত শির...’

সাবেক এমপি মকবুলের মৃত্যুতে তাপসের শোক
হাসপাতাল কর্মচারীদের জন্য আতিকের ঈদ উপহার


সিলেট আওয়ামী পরিবারে করোনার হানা
হাজি মকবুলের মৃত্যুতে বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রীর শোক
কল্যাণপুরে সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত
সিলেটে নতুন ১৮সহ ২৮ জনের করোনা পজিটিভ
সাবেক এমপি হাজি মকবুল-এর মৃত্যুতে স্পিকারের শোক