বেকারমুক্ত চট্টগ্রাম গড়তে চান আওয়ামী লীগের রেজাউল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বক্তব্য দেন রেজাউল করিম চৌধুরী।

walton

চট্টগ্রাম: চট্টগ্রাম সি‌টি ক‌রপোরেশন (চসিক) নির্বাচ‌নে মেয়র পদে জয়ী হলে ফ্রি কারিগরি প্রশিক্ষণ চালু ও আউট সোর্সিং সুবিধা বাড়িয়ে বেকারমুক্ত চট্টগ্রাম গড়ার কথা জানিয়েছেন আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরী।

বুধবার (১৮ মার্চ) নগরের পূর্ব মাদার বাড়ী, আলকরণ ও ফি‌রিঙ্গী বাজার ওয়া‌র্ডে গণসং‌যোগ শেষে পথসভায় এসব প্রতিশ্রুতি দেন তিনি।

রেজাউল করিম চৌধুরী বলেন, বিশাল জন‌গোষ্ঠী, ব্যাপক অর্থ‌নৈ‌তিক কর্মকা‌ণ্ডে মুখর আমা‌দের চট্টগ্রাম নগরে নানামুখী সমস্যা র‌য়ে‌ছে। জন‌নেত্রী শেখ হা‌সিনার আন্তরিকতায় যে উন্নয়নের মহাযজ্ঞ চলমান র‌য়ে‌ছে তার ‌প্রভা‌বেও কিছু বিড়ম্বনা ও দু‌র্ভোগ নাগ‌রিক‌দের পোহা‌তে হয়।

তিনি বলেন, নাগ‌রিক স্বা‌র্থে বি‌ভিন্ন গুরুত্বপূর্ণ ইস্যু‌তে আ‌মি আ‌ন্দোলন সংগ্রাম ক‌রে‌ছি। চাক্তাই খালসহ সং‌শ্লিষ্ট খালগু‌লোর পা‌নি প্রবাহ স্বাভা‌বিক ও প‌রিচ্ছন্ন রাখ‌তে আ‌মি সংগ্রাম ক‌মিটি ক‌রে‌ছি। গ্যা‌সের সমস্যা সমাধা‌নে আমার আ‌ন্দোলন এখ‌নও চলমান।

‘মাদক, সন্ত্রাস, দুর্নী‌তি, অন্যায়, অত্যাচার, নৈরা‌জ্যের বিরু‌দ্ধে আমার কন্ঠ সব সময় সোচ্চার ছিল, আ‌ছে, থাক‌বে।’

রেজাউল বলেন, অ‌নে‌কেই বলে থা‌কেন, নগরের জলাবদ্ধতা ও মশক নিয়ন্ত্রণ অসম্ভব। স‌ঠিক প‌রিকল্পনা, নিষ্ঠা ও আন্ত‌রিকতা থাক‌লে যেকোনো কল্যাণ কাজ করা সম্ভব।

তিনি বলেন, বিএন‌পি জামায়াত সব সময় নে‌তিবাচক কথা ব‌লে‌ছে। তারা পদ্মা‌সেতু নির্মা‌ণে অ‌নেক বি‌রো‌ধিতা ক‌রে‌ছিল। দে‌শে বি‌দে‌শে ষড়যন্ত্র ক‌রে বিশ্ব ব্যাং‌কের তহ‌বিল বন্ধ ক‌রে দি‌য়ে‌ছিল। কিন্তু পারেনি।

গণসংযোগকালে রেজাউল করিম চৌধুরীর সঙ্গে নগর আওয়ামী লী‌গের প্রচার সম্পাদক শ‌ফিকুল ইসলাম ফারুক, বন ও প‌রি‌বেশ বিষয়ক সম্পাদক ম‌শিউর রহমান, আওয়ামী লীগ নেতা মো. ফারুক, শফিক আদনান, জামশেদুল আলম চৌধুরী, নগর যুবলী‌গের যুগ্ম আহ্বায়ক মাহবুবুল হক সুমনসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২২০০ ঘণ্টা, মার্চ ১৮, ২০২০
এমআর/এসকে/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন: চট্টগ্রাম
যুক্তরাষ্ট্রে মৃত্যু সংখ্যা লাখ ছুঁই ছুঁই
হেরোইনসহ গ্রেপ্তারের পর ক্রিকেট থেকে নিষিদ্ধ লঙ্কান পেসার
নদীর পাড়ে ঈদ বিনোদন
হবিগঞ্জে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১, আটক ৪
জেনারেল হাসপাতালে করোনায় আক্রান্ত রোগীর মৃত্যু


শুধু সাধারণ জীবাণু নয়, করোনা রুখতেও মাউথওয়াশ!
আনোয়ারা রাব্বীর মৃত্যুতে পররাষ্ট্রমন্ত্রীর শোক
পালানোর চেষ্টা করোনা রোগীর, ধরে হাসপাতালে পাঠালো পুলিশ
মঠবাড়িয়ায় তরুণীকে অপহরণ ও ধর্ষণ মামলায় যুবক গ্রেফতার
ঈদের দিনেও বিষোদগারের রাজনীতি থেকে বের হয়নি বিএনপি