রেজাউলের প্রধান নির্বাচনী কার্যালয় উদ্বোধন

​সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

কেসিদে রোডে আওয়ামী লীগের মেয়র প্রার্থীর নির্বাচনী কার্যালয় উদ্বোধন

walton

চট্টগ্রাম: নগরের কেসিদে রোডে আওয়ামী লীগের মেয়র প্রার্থী এম রেজাউল করিম চৌধুরীর প্রধান নির্বাচনী কার্যালয় উদ্বোধন করা হয়েছে।

বুধবার (৪ মার্চ) বিকেলে কার্যালয়টি উদ্বোধন করা হয়।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সভাপতিমণ্ডলীর সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক ও মেয়র আ জ ম নাছির উদ্দীন, নগর কমিটির উপদেষ্টা সফর আলী, দক্ষিণ জেলা সাধারণ সম্পাদক মফিজুর রহমান, নগর কমিটির সহ-সভাপতি নঈম উদ্দিন আহমদ, খোরশেদ আলম সুজন, ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল ও আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু, যুগ্ম সম্পাদক বদিউল আলম, মহিলা লীগ সভানেত্রী হাসিনা মহিউদ্দিন, কোষাধ্যক্ষ আবদুচ ছালাম, নগর কমিটির সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, সম্পাদকমণ্ডলীর সদস্য শফিক আদনান, ইফতেখার সাইমুল চৌধুরী, চন্দন ধর, মশিউর রহমান চৌধুরী, শফিকুল ইসলাম ফারুক প্রমুখ।

মেয়র নাছির বলেন, আগামীকাল আমাদের নেতা নির্বাচনী সমন্বয়কারী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন সবাইকে নিয়ে বসবেন। আপনারা যারা মনোনয়ন পেয়েছেন, যারা মনোনয়ন পাননি এবং সাধারণ ও সংরক্ষিত আসনের সবাইকে নিয়েই বসবেন। উনার সঙ্গে আমার ফোনে কথা হয়েছে। আপনারা সবাই আসবেন।

তিনি বলেন, এ নির্বাচনে জনগণের ম্যান্ডেট নিয়ে আমাদের বিজয়ী হতে হবে। আমাদের মধ্যে সংকীর্ণতা, বিভক্তি, বিভাজন থাকলে এর প্রভাব নির্বাচনে পড়বে।

মেয়র প্রার্থী রেজাউল করিম বলেন, এটা আমি রেজাউলের নয়, এটা নৌকার নির্বাচন। আমরা সবাই কাঁধে কাঁধ মিলিয়ে মাঠে নেমে পড়ব। দোয়া চাই, সুস্থ থেকে যেন নৌকার বিজয় ছিনিয়ে আনতে পারি।

বাংলাদেশ সময়: ২২২০ ঘণ্টা, মার্চ ০৪, ২০২০
এআর/টিসি

Nagad
কোরবানির পর ডিজিটাল হাটে বেচাকেনা আরও বাড়বে: পলক
টিসিবির ডিলারশিপ নবায়নে নতুন নীতিমালা
এডিসি নির্বাচন নিয়ে আইপিএফটির সঙ্গে বিজেপি নেতার বৈঠক
জামালপুরে ফের বন্যার আশঙ্কা
ক্যারিয়ারের সবচেয়ে গুরুত্বপূর্ণ শিরোপার কথা জানালেন রোনালদো


২৩ নয়, কালুরঘাট ব্রিজের সংস্কার কাজ শুরু ১৩ জুলাই
গুচ্ছ গুচ্ছ পরিকল্পনা নিয়ে এগোচ্ছেন সংস্কৃতি প্রতিমন্ত্রী
করোনা নিয়ে খুলনায় যেন বাণিজ্য না হয়
মাস্টারকার্ড থেকে টাকা যাবে নগদ অ্যাকাউন্টে
মিনিস্টার হাই-টেক পার্কের পিআরের কাজ করবে মিডিয়াকোয়েস্ট