ঢাকা, শুক্রবার, ৩০ শ্রাবণ ১৪২৭, ১৪ আগস্ট ২০২০, ২৩ জিলহজ ১৪৪১

চট্টগ্রাম প্রতিদিন

কুয়াশা: ১২ ঘণ্টার বেশি আটকা বিমানের যাত্রীরা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২০
কুয়াশা: ১২ ঘণ্টার বেশি আটকা বিমানের যাত্রীরা কুয়াশার কারণে বিমানের আবুধাবি ফ্লাইটটি রাতে যেতে পারেনি। ফাইল ছবি

চট্টগ্রাম: ঘন কুয়াশার কারণে আবুধাবিগামী বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বিজি ১২৭ ফ্লাইটটি শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর থেকে উড়তে পারেনি। এর ফলে বিজনেস ক্লাসের ১ জন ও ইকোনমি ক্লাসের ২৭৩ জন যাত্রী ১২ ঘণ্টার বেশি সময় অপেক্ষা করছেন।

বিমানবন্দর সূত্রে জানা গেছে, বিজি ১২৭ ফ্লাইটটি শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সোমবার (২৪ ফেব্রুয়ারি) রাত ১০টা ৫ মিনিটে উড্ডয়নের শিডিউল ছিলো। সে অনুযায়ী যথাসময়ে যাত্রীদের ইমিগ্রেশনসহ আনুষঙ্গিক প্রক্রিয়া সম্পন্ন করা হয়।

কিন্তু ঘন কুয়াশার কারণে বিমানবন্দর এলাকায় ভিজিবিলিটি কমে যাওয়ায় ফ্লাইটটি যায়নি। যদিও কুয়াশা কিছুটা কমলে মাসকাটগামী বেসরকারি ইউএস বাংলা ও রিজেন্ট এয়ারওয়েজের দুইটি ফ্লাইট শাহ আমানত বিমানবন্দর থেকে উড্ডয়ন করে।

নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন যাত্রী জানান, কুয়াশার কারণে ফ্লাইট ডিলে হলেও সারা রাত বিমানবন্দরের লাউঞ্জে অপেক্ষার প্রহর গুণতে হয়েছে। সকালে সব ফ্লাইট আসা-যাওয়া করলেও বিমানের আবুধাবি ফ্লাইটটি সোয়া ১০টায়ও ছাড়েনি।

বিমানবন্দরের ব্যবস্থাপক উইং কমান্ডার সারওয়ার-ই-জামান বাংলানিউজকে বলেন, কুয়াশার কারণে বিমানের আবুধাবি ফ্লাইটটি রাতে যেতে পারেনি। সর্বশেষ মঙ্গলবার বেলা ১১টা ৪৮ মিনিটে ফ্লাইটটি উড্ডয়ন করেছে।

বাংলাদেশ সময়: ১০২৫ ঘণ্টা,  ফেব্রুয়ারি ২৫, ২০২০
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa