ছাত্রলীগ নেতা-কর্মীদের এক হয়ে কাজ করার আহ্বান রেজাউলের

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বক্তব্য দেন আওয়ামী লীগের মেয়র প্রার্থী এম রেজাউল করিম চৌধুরী

walton

চট্টগ্রাম: আসন্ন চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) মেয়র নির্বাচনে ছাত্রলীগের নেতা-কর্মীদের এক হয়ে কাজ করার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগ মনোনিত প্রার্থী এম রেজাউল করিম চৌধুরী।  

রোববার (২৩ ফেব্রুয়ারি) বিকেলে নগর ছাত্রলীগের নেতা-কর্মীদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এ আহ্বান জানান।

নগর ছাত্রলীগের সভাপতি ইমরান আহমেদ ইমু'র সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জাকারিয়া দস্তগীরের সঞ্চালনায় মেয়র প্রার্থীর বাসায় এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।  

এম রেজাউল করিম চৌধুরী ছাত্রলীগের গৌরবোজ্জ্বল ইতিহাস তুলে ধরে বলেন, ছাত্রলীগ জাতির পিতার হাতে গড়া সংগঠন। এই সংগঠন নেতৃত্ব তৈরির সংগঠন। তাই সবাইকে এ সংগঠনের গৌরব ও ঐতিহ্য ধরে রাখতে এক হয়ে কাজ করতে হবে এবং সংগঠনের সুনাম রক্ষার্থে সজাগ থাকতে হবে।

আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পাওয়ায় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, প্রধানমন্ত্রী চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র পদে আমাকে মনোনয়ন দিয়ে আমার প্রতি যে আস্থা রেখেছেন তার জন্য প্রধানমন্ত্রীসহ দলের সবার কাছে কৃতজ্ঞ।

এ সময় নগর ছাত্রলীগের সহ-সভাপতি ইয়াছিন আরাফাত কচি, নোমান চৌধুরী, মো. ইউনুছ, সাংগঠনিক সম্পাদক খোরশেদ হোসেন মানিক, উপ-সম্পাদক আকতার হোসেন সৌরভ, গোলাম রাব্বানী সানী, সহ-সম্পাদক এম হাসান আলী, চান্দগাঁও থানা ছাত্রলীগের সভাপতি নুরনবী সাহেদ, সিনিয়র সহ-সভাপতি নয়ন, সহ-সভাপতি আব্দুল্লাহ আল আহসান হিমেল, ডবলমুরিং থানা ছাত্রলীগের সভাপতি এম এফ সায়েম, চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের সভাপতি মাহমুদুল করিম ও সম্পাদক সুভাষ মল্লিক সবুজসহ নগরের বিভিন্ন থানা, ওয়ার্ড ও কলেজ ছাত্রলীগের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৮৩০ ঘণ্টা,  ফেব্রুয়ারি ২৩, ২০২০
এআর/টিসি

Nagad
করোনা: বগুড়ায় একদিনে সুস্থ ৮২, শনাক্ত ৪৮
ভোক্তা অধিদপ্তরের অভিযান, ৮৬ প্রতিষ্ঠানকে জরিমানা
বাগাতিপাড়ায় ট্রেনের ধাক্কায় এক ব্যক্তির মৃত্যু
ইমরান খানের দলের সামনে ‘অসন্তোষের গ্রীষ্ম’
কারখানায় বৈদ্যুতিক ফাঁদ, সংস্পর্শে একজনের মৃত্যু


অক্টোবরে শুরু মেসি-নেইমারদের বিশ্বকাপ বাছাই
বিশ্ববিদ্যালয়ের গবেষণা ও উদ্ভাবন বিষয়ে গুরুত্ব দিতে হবে
পর্যায়ক্রমে দেশের সব জেলায় বসবে পিসিআর ল্যাব 
এশিয়ার সর্ববৃহৎ সৌরবিদ্যুৎ কেন্দ্র উদ্বোধন করলেন মোদী
লকডাউন বাস্তবায়ন না হওয়ায় পরিস্থিতি অবনতি হচ্ছে