মুজিব বর্ষ উদযাপনে বিজিসি ট্রাস্টের কমিটি

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মুজিব বর্ষ উদযাপনে বিজিসি ট্রাস্টের কমিটি

walton

চট্টগ্রাম: বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা ইঞ্জিনিয়ার আফছার উদ্দিন আহমদকে প্রধান পৃষ্টপোষক এবং বোর্ড অব ট্রাস্টিজের সদস্য ব্যারিস্টার ইমতিয়াজ উদ্দীন আহমদ আসিফ, আফরিন আহমদ হাসনাইন, ব্যারিস্টার ইশতিয়াক উদ্দীন আহমদ আশিককে পৃষ্টপোষক করে মুজিব বর্ষ উদযাপনে কমিটি করেছে ইউনিভার্সিটি কর্তৃপক্ষ।

কমিটিতে বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. সরোজ কান্তি সিংহ হাজারী, বিজিসি ট্রাস্ট মেডিক্যাল কলেজের অধ্যক্ষ প্রফেসর ডা. এসএম তারেক, বিজিসি একাডেমীর (স্কুল অ্যান্ড কলেজ) অধ্যক্ষ প্রফেসর আখতারুল আলম চৌধুরী, বিজিসি ট্রাস্ট মেডিক্যাল কলেজ হাসপাতালের পরিচালক ফেরদৌস আরা কে উপদেষ্টা রাখা হয়েছে।

আহ্বায়ক করা হয়েছে বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটির রেজিষ্ট্রার এএফএম আখতারুজ্জামান কায়সারকে। সদস্য সচিব করা হয়েছে বিজিসি ট্রাস্ট মেডিক্যাল কলেজ ও হাসপাতালের উপ-মহা ব্যবস্থাপক (অ্যাডমিন অ্যান্ড লজিষ্টিক) এএফএম মোদাচ্ছের আলীকে।

এ ছাড়াও সদস্য হিসেবে রয়েছেন, জিএম (অর্থ ও হিসাব) অশোক কুমার দাশ, বিজিসি ট্রাস্ট মেডিক্যাল কলেজের সহযোগী অধ্যাপক ডা. সৈয়দ সাইফুল ইসলাম, সহযোগী অধ্যাপক ডা. মো. নাছির উদ্দিন, বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটি বাংলাদেশের ডেপুটি রেজিস্ট্রার সালাহউদ্দিন শাহরিয়ার, সহযোগী অধ্যাপক সৌমেন চক্রবর্তী, বিজিসি একাডেমীর (স্কুল অ্যান্ড কলেজ) সহকারী অধ্যাপক আবুল হোসেন ও সহকারী প্রধান শিক্ষক ইন্দ্রজিৎ চক্রবর্তী।

মুজিব বর্ষ উপলক্ষ্যে বিজিসি ট্রাস্টের পক্ষ থেকে বছরব্যপী বর্নাঢ্য আয়োজনে বিভিন্ন কর্মসূচি পালনের পাশাপাশি বিজিসি ট্রাস্টের বিভিন্ন প্রতিষ্ঠানের পক্ষ থেকে স্ব স্ব উদ্যোগে বিভিন্ন কর্মসূচী পালনের সিদ্ধান্ত নিয়েছে কমিটি।

বাংলাদেশ সময়: ২১৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২০
এমআর/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন: চট্টগ্রাম
ওসির গাড়িতে গর্ভবতী নারীকে নেওয়া হলো হাসপাতালে
রামগতিতে মোটরসাইকেল দুর্ঘটনায় সাংবাদিক নিহত
করোনায় সিরিয়ায় প্রথম মৃত্যু
স্বল্প পরিসরে চেক ক্লিয়ারিং করার নির্দেশ
করোনায় ইতালিতে আরও ৭৫৬ জনের মৃত্যু


করোনাভাইরাস মোকাবিলায় প্রধানমন্ত্রীর বার্তা
প্রধানমন্ত্রীর তহবিলে ১ দিনের বেতন দিলেন সেনা সদস্যরা
মাঠে নেমে সহায়তা করছেন বলিউড তারকারা
ল্যাব না থাকলেও সিংড়ায় গেল দুই'শ করোনা টেস্টিং কিট
মানুষকে টেলিফোনে চিকিৎসাসেবা দিতে ফারাজের উদ্যোগ