‘আমি একজন সেলসম্যান’ বইয়ের মোড়ক উন্মোচন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

‘আমি একজন সেলসম্যান’ বইয়ের মোড়ক উন্মোচন

walton

চট্টগ্রাম: নগরের জিমনেসিয়ামে একুশে বইমেলায় র‌্যাংকস এফসি'র সিইও, তরুণ করপোরেট ব্যক্তিত্ব এবং পাবলিক স্পিকার তানভীর শাহরিয়ার রিমনের ‘আমি একজন সেলসম্যান’ বইয়ের মোড়ক উন্মোচন হয়েছে।

বুধবার (১২ ফেব্রুয়ারি) সন্ধ্যায় বইটির মোড়ক উন্মোচন করা হয়।

তানভীর শাহরিয়ার রিমন জানান, বর্তমান সময়ে করপোরেট অফিসগুলোতে বিক্রয় ও বিপণনকর্মীদের ওপর চাপ করপোরেট সংস্কৃতির একটা অংশ হয়ে গেছে। এ চাপ সহ্য করে অনেকে উপর উঠতে পারলেও অনেকে আবার ঝরে পড়েন। ইমোশনাল ইন্টেলিজেন্সের প্রয়োগ দিয়ে বিষয়টি সহজে জয় করা যায়। বইটি সেলসম্যানদের যাপিত জীবনের গল্প। এ ধরনের বই এর আগে কেউ লেখেননি বলে দাবি করেন তিনি।

তিনি বলেন, করপোরেট সংস্কৃতিতে যারা অভ্যস্ত, যারা সেলস পেশায় আছেন, যারা প্রতিষ্ঠানের বিভিন্ন বিভাগীয় প্রধান, অথবা শীর্ষ কর্মকর্তা তারা এই বইয়ে নিজেদের খুঁজে পাবেন। যারা নতুন, ক্যারিয়ার মাত্র শুরু করেছেন কিংবা চাকরি খুঁজছেন এই গল্প তাদেরও। এমনকি যারা তরুণ উদ্যোক্তা, টিম তৈরি করতে মুখিয়ে আছেন তারাও খুঁজে পাবেন ভিন্ন স্বাদ ।

তানভীর শাহরিয়ার রিমন বলেন, আমি এই বইটি লিখেছি যেন বিজনেস লিডাররা সেলসম্যানদের বুঝতে চেষ্টা করেন। আমরা এমন সেলসম্যান চাই যারা সেলস করবে আবার কবিতা লিখবে, গান গাইবে। তাদের মন এবং মননকে বাঁচিয়ে রাখতে হবে। তাদের সৃষ্টিশীলতাকে বাঁচিয়ে রাখতে হবে ।

উপস্থিত ছিলেন ইনকাম ট্যাক্স কমিশনার কবি বাদল সৈয়দ, পুলিশের উপ-কমিশনার বিজয় বসাক, ইন্টারন্যাশনাল বিজনেস ফোরামের সভাপতি আবু তৈয়ব, পূবালী ব্যাংকের পরিচালক এবং র‌্যাংকস এফসি ব্যবস্থাপনা পরিচালক ফাহিম ফারুক চৌধুরী, সানশাইন গ্রামার স্কুলের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ সাফিয়া গাজী রহমান, বারকোডের সিইও মনজুরুল হক, আলভিয়ন গ্রুপের চেয়ারম্যান রাইসুদ্দিন সৈকত, দৈনিক আজাদীর নির্বাহী পরিচালক শিহাব মালেক, রোটারির ডিজি এনডি রুহেলা খান প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০৩৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২০
জেইউ/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন: চট্টগ্রাম
কক্সবাজার সৈকতের বালিয়াড়ি তৈরিতে হচ্ছে সাগরলতা বনায়ন 
ঠাকুরগাঁওয়ে করোনা সন্দেহে ১৪ জনের নমুনা সংগ্রহ 
নদী তীরের মাটি কাটায় সোয়া লাখ টাকা জরিমানা
ব্যক্তি উদ্যোগে ত্রাণ বিতরণ করলো ‘সহযোগী’
উপোস থাকবে না রাস্তার কুকুরগুলোও


দেশের ৯ জেলায় ছড়িয়েছে করোনা সংক্রমণ 
না’গঞ্জের পুরাতন পালপাড়ায় অঘোষিত লকডাউন 
র‌্যাব সদস্য করোনা আক্রান্ত, টেকনাফে ১৫ বাড়ি-দোকান লকডাউন
তালিকা টাঙিয়ে হঠাৎ ১৮৯ পোশাক শ্রমিককে অব্যাহতি
লংগদুতে প্রেমের জেরে কিশোরীর আত্মহত্যা