ঢাকা, রবিবার, ৫ আশ্বিন ১৪২৭, ২০ সেপ্টেম্বর ২০২০, ০১ সফর ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রাম বিজ্ঞান কলেজের ক্রিকেট টুর্নামেন্ট

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২০
চট্টগ্রাম বিজ্ঞান কলেজের ক্রিকেট টুর্নামেন্ট চট্টগ্রাম বিজ্ঞান কলেজের ক্রিকেট টুর্নামেন্ট

চট্টগ্রাম: মুজিববর্ষ উপলক্ষে চট্টগ্রাম বিজ্ঞান কলেজের আন্তঃকলেজ ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১০ ফেব্রুয়ারি) কলেজের বি, সি ও ডি সেকশনের মধ্যে আয়োজিত এই টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে সি সেকশন। ১২ রানের ব্যবধানে তারা হারায় বি সেকশনকে।

১০ ওভারের ম্যাচে জেতার জন্য ৯৭ রানের লক্ষ্য দেয় সি সেকশন। ৮৩ রানে থেমে যায় বি সেকশনের ইনিংস। ফাইনালে দুর্দান্ত পারফরম্যান্সের জন্য ম্যান অব দ্য ম্যাচ হন সি সেকশনের ইমন। একইভাবে তিনি ম্যান অব দ্য টুর্নামেন্টও হন।

ফাইনাল ম্যাচ শেষে আয়োজন করা হয় পুরস্কার বিতরণ অনুষ্ঠান। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কলেজের অধ্যক্ষ ড. জাহেদ খান। টুর্নামেন্ট পরিচালনা কমিটির আহ্বায়ক আলতাফ হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কলেজের সমন্বয়ক ফরিদুল আলম। ম্যাচ পরিচালনা করেন কলেজের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী রবিন ও ফয়সাল।

ম্যাচ শেষে বিজয়ী দলের হাতে ট্রফি তুলে দেন প্রধান অতিথি ড. জাহেদ খান। এ সময় শিক্ষার্থীদের মুজিব আদর্শে উজ্জীবিত হওয়ার আহ্বান জানান তিনি। বিশেষ অতিথি দুই দলের ক্রিকেটারদের হাতে পদক তুলে দেন।

বাংলাদেশ সময়: ১২২২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২০
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa