php glass

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে নারায়ন চন্দ্র নাথের শ্রদ্ধা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে নারায়ন চন্দ্র নাথের শ্রদ্ধা

walton

চট্টগ্রাম: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়ে চট্টগ্রাম শিক্ষা বোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক হিসেবে দায়িত্ব পালন শুরু করেছেন নারায়ন চন্দ্র নাথ।

বৃহস্পতিবার (৭ নভেম্বর) সকালে নগরের মুরাদপুরে চট্টগ্রাম শিক্ষা বোর্ড প্রাঙ্গণে স্থাপন করা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান তিনি।

এ সময় চট্টগ্রাম শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর শাহেদা ইসলাম, সচিব প্রফেসর আব্দুল আলীম, কলেজ পরিদর্শক প্রফেসর জাহেদুল হক, বিদ্যালয় পরিদর্শক ড. বিপ্লব গাঙ্গুলী, উপ-পরিচালক (হিসাব ও নিরীক্ষা) তাওয়ারিক আলম, উপ-সচিব বেলাল হোসেনসহ বোর্ডের কর্মকর্তা, বিসিএস সাধারণ শিক্ষা সমিতির নেতারা উপস্থিত ছিলেন।

৫ নভেম্বর চট্টগ্রাম শিক্ষা বোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক হিসেবে নিয়োগ পান বোর্ডের উপ পরিচালক (হিসাব ও নিরীক্ষা) নারায়ন চন্দ্র নাথ। শিক্ষা মন্ত্রণালয়ের উপ-সচিব ড. শ্রীকান্ত কুমার চন্দ্রের সই করা এক প্রজ্ঞাপনে তাকে এ নিয়োগ দেওয়া হয়।

নারায়ন চন্দ্র নাথ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের হিসাববিজ্ঞান বিভাগ থেকে কৃতিত্বের সঙ্গে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি লাভ করেছেন। তিনি বাংলাদেশ সিভিল সার্ভিস-বিসিএস ১৬তম ব্যাচের কর্মকর্তা হিসেবে ১৯৯৬ সালে শিক্ষা ক্যাডারে নিয়োগ পান।

চট্টগ্রামের আনোয়ারার সন্তান নারায়ন চন্দ্র নাথ বোর্ডের উপ পরিচালক (হিসাব ও নিরীক্ষা) হিসেবে দায়িত্ব পালনের আগে সরকারি কমার্স কলেজ, পটিয়া সরকারি কলেজ, বাকলিয়া সরকারি কলেজেসহ বিভিন্ন সরকারি কলেজে হিসাব বিজ্ঞান বিভাগের শিক্ষক হিসেবে দায়িত্ব পালন করেছেন।

বাংলাদেশ সময়: ২০১০ ঘণ্টা, নভেম্বর ০৭, ২০১৯
এমআর/টিসি

পাসপোর্ট করাতে এসে গ্রেফতার রোহিঙ্গা রিমান্ডে
২০২০ সালে বেরোবিতে ১ম সমাবর্তন
চবি অ্যালামনাই অ্যাসোসিয়েশনের প্রথম পুনর্মিলনী বৃহস্পতিবার
‘পেঁয়াজসহ নিত্যপণ্যের দাম নিয়ন্ত্রণে সরকার ব্যর্থ’
রেলক্রসিং-ফ্লাইওভারের কাছ থেকে সরানো হলো শতাধিক দোকান


বরিশালে করমেলায় ৮ কোটি ৯০ লাখ টাকা আদায়
সিলেটের করমেলায় আদায় ৪৫ কোটি ৭৮ লাখ টাকা 
পূবালী ব্যাংকের এটিএমে চুরির ঘটনায় ২ মামলা
ট্রলার-স্পিডবোট সংঘর্ষে আহত মাদারীপুর জেলা জজ
রংপুরে পাঁচ নারীকে জয়িতা সম্মাননা