php glass

ফজলে করিমের সঙ্গে রাউজান সাংবাদিক পরিষদের সাক্ষাৎ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ফজলে করিমের সঙ্গে রাউজান সাংবাদিক পরিষদের সাক্ষাৎ

walton

চট্টগ্রাম: রেলপথ মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সংসদ সদস্য এ বি এম ফজলে করিম চৌধুরীর সঙ্গে চট্টগ্রামস্থ রাউজান সাংবাদিক পরিষদের নেতারা রাউজানের উন্নয়নসহ বিভিন্ন বিষয় নিয়ে মতবিনিময় করেছেন।

মঙ্গলবার (৮ অক্টোবর) সকালে তার পাথরঘাটা এলাকার বাসভবনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এ সময় ফজলে করিম চৌধুরী বলেন, রাউজানের সুদীর্ঘকালের একটি গর্বিত অতীত রয়েছে। সামগ্রিকভাবে রাউজান বর্তমানে দেশের একটি মডেল উপজেলা।

ঐতিহ্যের এ ধারাকে বেগবান করার এবং চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখার লক্ষ্যে তিনি দলমত নির্বিশেষে রাউজানের সকল পেশার মানুষকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান।

মতবিনিময়কালে উপস্থিত ছিলেন চট্টগ্রামস্থ রাউজান সাংবাদিক পরিষদের আহ্বায়ক ও দৈনিক পূর্বকোণের চিফ রিপোর্টার নওশের আলী খান, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি এম নাসিরুল হক, সাংবাদিক পরিষদের যুগ্ম আহ্বায়ক ও সিনিয়র সাংবাদিক ডেইজী মওদুদ, দৈনিক আজাদীর খোরশেদ আলম, দৈনিক পূর্বকোণের মোহাম্মদ আলী, দৈনিক আজাদীর শামীম আরা লুসিঅ

উপস্থিত ছিলেন, এটিএন বাংলা’র মনজুর কাদের মনজু, দৈনিক সংবাদের নিরুপম দাশ গুপ্ত, দৈনিক ইত্তেফাকের জাকির হোসেন লুলু, সাপ্তাহিক স্লোগানের মোহাম্মদ জহির, সি-প্লাসের খোরশেদুল আলম শামীম, দেশ টিভি’র সৈয়দ আলমগীর সবুজ, দৈনিক বাংলাদেশ প্রতিদিনের সাইদুল ইসলাম, দৈনিক সুপ্রভাত বাংলাদেশের হেলাল শিকদার, মাছরাঙা টেলিভিশনের সনজিত দেব বাবু, এসএ টিভি’র অমিত দাশ প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯০৫ ঘণ্টা, অক্টোবর ০৮, ২০১৯
এমআর/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন: চট্টগ্রাম
ksrm
পাবনায় সহকারী দিয়ে ট্রেন চালানোর ঘটনায় তদন্ত কমিটি  
মহাখালীতে চালু হচ্ছে স্টার সিনেপ্লেক্সের তৃতীয় শাখা
পুলিশের ওপর হামলা: দুই জেএমবি সদস্য রিমান্ডে
র‌্যাগিং ঠেকাতে জাবির হলে বসছে সিসি ক্যামেরা
সাতক্ষীরায় যুবক হত্যার দায়ে এক ব্যক্তির যাবজ্জীবন


আইসিসিবিতে সেকেন্ড সাসটেইনেবল অ্যাপারেল ফোরাম ৫ নভেম্বর
৫ স্কুলছাত্রের মাথা মুড়িয়ে শাস্তি দিলেন ইউপি চেয়ারম্যান
ইডকলের ১৪৯ কোটি টাকা আত্মসাৎ, ৩ জনের বিরুদ্ধে মামলা
টাকার জন্যই মা-মেয়েকে হত্যা করে রাইজুদ্দিন!
ঝালকাঠিতে ৪০ হাজার মিটার কারেন্ট জাল-তিন মণ ইলিশ উদ্ধার