php glass

শেখ কামাল ফুটবল টুর্নামেন্ট ঘিরে ব্যাপক প্রস্তুতি

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

শেখ কামাল ফুটবল টুর্নামেন্ট ঘিরে ব্যাপক প্রস্তুতি

walton

চট্টগ্রাম: শেখ কামাল ইন্টারন্যাশনাল ফুটবল ক্লাব কাপ টুর্নামেন্ট সফল করতে ব্যাপক প্রস্তুতি নিয়েছে আয়োজক কমিটি। আগামী ১৯ অক্টোবর শুরু হবে এ খেলা।

তাই এ সপ্তাহে চূড়ান্ত করা হচ্ছে বিদেশি দলগুলোকে নিয়ে খেলার ফিক্সার । ঝাঁকজমক অনুষ্ঠানের মধ্য দিয়ে উন্মোচন করা হবে ট্রফি । এর পর শুরু হবে ব্যাপক প্রচারণা। সোমবার (৭ অক্টোবর) দুপুরে নগরের একটি অভিজাত হোটেলে শেখ কামাল আর্ন্তজাতিক ক্লাব কাপ ফুটবল টুর্নামেন্টের সাংগঠনিক কমিটির সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়।

কমিটির সদস্য সচিব ও জাতীয় সংসদের হুইপ শামসুল হক চৌধুরীর সভাপতিত্বে বক্তব্য দেন টুর্নামেন্ট কমিটির সহ-সভাপতি চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র ও চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন, চট্টগ্রাম আবাহনীর চেয়ারম্যান ও টুর্নামেন্ট কমিটির সহ-সভাপতি ও সংসদ সদস্য এম এ লতিফ, চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ও চট্টগ্রাম প্রেসক্লাবের সভাপতি ও টুর্নামেন্টের মিডিয়া কমিটির আহবায়ক আলী আব্বাস, চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার মেহেদী হাসান প্রমুখ।

সভায় সিজিকেএসের অতিরিক্ত সাধারণ সম্পাদক সৈয়দ শাহবুদ্দিন শামীমকে উপ-কমিটির কাজে গতিশীলতার জন্য সমন্বয়ের দায়িত্ব দেয়া হয়। দ্রুত সময়ের মধ্যে টুর্নামেন্ট সংশ্লিষ্টদের এক্রিডিশন কার্ড তৈরির সিদ্ধান্ত গৃহিত হয়।

মেয়র আ জ ম নাছির উদ্দিনকে বলেন, এ টুর্নামেন্টের মাধ্যমে চট্টগ্রামের ক্রীড়া অনুরাগীদের মধ্যে ব্যাপক আগ্রহ গড়ে তোলার কাজ চলছে। তিনি সকলকে একযোগে কাজ করার আহবান জানান।

টুর্নামেন্টের সকল কার্যক্রম ও আয় ব্যয়ে শতভাগ জবাবদিহিতা নিশ্চিত করা হবে বলে জানান এম এ লতিফ।

হুইপ শামসুল হক চৌধুরী বলেন, এ টুর্নামেন্টে কিদেশি দল অংশ নেয়ায় ভাবমূর্তি বেড়েছে। আগামী ১৯ অক্টোবর বর্ণাঢ্যভাবে এ টুর্নামেন্ট মাঠে গড়াবে।

বাংলাদেশ সময়: ২২৩০ ঘণ্টা, অক্টোবর ০৭, ২০১৯

জেইউ/টিসি

বাউফলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে লাইনম্যানের মৃত্যু
মানতা শিশুদের জন্য ভাসমান স্কুল উদ্বোধন 
অপহরণের একদিন পর ব্যবসায়ীকে চট্টগ্রাম থেকে উদ্ধার  
আফগানিস্তানে নামাজরত মুসল্লিদের ওপর বোমা হামলায় নিহত ৬২
খুলনায় যুবলীগ নেতার গাড়িতে বোমা হামলা


ঈশ্বরদীতে গৃহবধূর মরদেহ উদ্ধার      
১৮ ডিসেম্বর অনুষ্ঠিত হবে মৌসুমের প্রথম এল ক্লাসিকো
ব্যাগেজ ফি বাঁচাতে তরুণীর অভিনব কৌশল
আইন করে ই-সিগারেট বন্ধের আহ্বান তথ্যমন্ত্রীর
মাধুরী দীক্ষিতের যুগলবন্দী ২০ বছর