php glass

ভারতের চুক্তির বিষয়ে জানার অধিকার জনগণের আছে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বক্তব্য দেন সাবেক মন্ত্রী জাফরুল ইসলাম চৌধুরী

walton

চট্টগ্রাম: দক্ষিণ জেলা বিএনপির সাবেক সভাপতি ও সাবেক মন্ত্রী জাফরুল ইসলাম চৌধুরী বলেছেন,  ভারতের সঙ্গে সরকার কী কী চুক্তি করেছে তা জানার অধিকার বাংলাদেশের জনগণের অবশ্যই রয়েছে। এই অধিকার দেশের সংবিধানই দিয়েছে।

রোববার (৬ অক্টোবর) বিকেলে নগরের কোতোয়ালীর দোস্ত বিল্ডিংয়েরর দক্ষিণ জেলা বিএনপির কার্যালয়ে নবগঠিত দক্ষিণ জেলা বিএনপির মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

জাফরুল ইসলাম চৌধুরী বলেন, সরকার এখনও পর্যন্ত ভারতের সঙ্গে কোনো চুক্তিই সংসদে পেশ করেনি। যদিও বর্তমান সংসদে কার্যকর কোনো বিরোধী দল নেই।

সভাপতির বক্তব্যে দক্ষিণ জেলা বিএনপির নবনির্বাচিত আহ্বায়ক আবু সুফিয়ান বলেন, আওয়ামী লীগ ৩০ ডিসেম্বর মিডনাইট ইলেকশনের মাধ্যমে বাংলাদেশের নির্বাচন ব্যবস্থাকে সম্পূর্ণ ধ্বংস করে দিয়েছে। বেগম খালেদা জিয়ার মুক্তি ও গণতন্ত্র পুনরুদ্ধার করতে দলের সব স্তরের নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ হতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন দক্ষিণ জেলা বিএনপির সদস্যসচিব মোস্তাক আহমেদ খান, সদস্য অধ্যাপক শহীদুল আলম বুলবুল, নাজমুল মোস্তাফা আমিন, অ্যাডভোকেট ফৌজুল আমিন, জামাল হোসেন, হুমায়ুন কবির আনসার, লায়ন হেলাল উদ্দিন, হামিদুল হক মান্নান চেয়ারম্যান, মো. ইছহাক চৌধুরী, অধ্যাপক এহসান এ মাওলা, নুরুল কবির প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১৩০ ঘণ্টা, অক্টোবর ০৬, ২০১৯
জেইউ/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন: চট্টগ্রাম বিএনপি
বাউফলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে লাইনম্যানের মৃত্যু
মানতা শিশুদের জন্য ভাসমান স্কুল উদ্বোধন 
অপহরণের একদিন পর ব্যবসায়ীকে চট্টগ্রাম থেকে উদ্ধার  
আফগানিস্তানে নামাজরত মুসল্লিদের ওপর বোমা হামলায় নিহত ৬২
খুলনায় যুবলীগ নেতার গাড়িতে বোমা হামলা


ঈশ্বরদীতে গৃহবধূর মরদেহ উদ্ধার      
১৮ ডিসেম্বর অনুষ্ঠিত হবে মৌসুমের প্রথম এল ক্লাসিকো
ব্যাগেজ ফি বাঁচাতে তরুণীর অভিনব কৌশল
আইন করে ই-সিগারেট বন্ধের আহ্বান তথ্যমন্ত্রীর
মাধুরী দীক্ষিতের যুগলবন্দী ২০ বছর