php glass

রাউজানে পূজামণ্ডপ পরিদর্শন করলেন ফজলে করিম

​সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বক্তব্য রাখছেন এবিএম ফজলে করিম চৌধুরী।

walton

চট্টগ্রাম: রাউজান উপজেলার বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করেছেন রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী।

এসময় তিনি বিভিন্ন পূজামণ্ডপ কমিটির নেতা, পূজার্থী ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের সঙ্গে কুশল বিনিময় করেন এবং নির্বিঘ্নে পূজা উদযাপনে প্রশাসনের পাশাপাশি সর্বাত্মক সহযোগিতা দিতে আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীদের নির্দেশ দেন।

তিনি বলেন, দেশে জঙ্গিবাদ, সন্ত্রাস, মাদক, জুয়া বন্ধে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সরকার জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছে। দেশবাসী এ নীতিকে সাধুবাদ জানিয়েছে। প্রধানমন্ত্রী একটি মেধাবী জাতি চান। বঙ্গবন্ধুর সোনার বাংলা প্রতিষ্ঠা করতে চান। এ দেশকে উন্নত দেশের কাতারে নিয়ে যেতে চান। এ লক্ষ্য অর্জনে নাগরিক হিসেবে সবাইকে নিজ নিজ অবস্থান থেকে সহযোগিতা করতে হবে।

এসময় তার সঙ্গে ছিলেন চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক, জেলা পুলিশ সুপার নূরে আলম মিনা, চট্টগ্রামস্থ ভারতীয় হাইকমিশনের দ্বিতীয় সহকারী কমিশনার সুভাশীষ সিংহা, রাউজান উপজেলা চেয়ারম্যান এ কে এম এহছানুল হায়দার চৌধুরী বাবুল, রাউজান থানা আওয়ামী লীগ সভাপতি এম এ ওহাব, সাধারন সম্পাদক অধ্যাপক মো. কফিল উদ্দিন, চট্টগ্রাম কেন্দ্রীয় পূজা উদযাপন পরিষদের সভাপতি শ্যামল কুমার পালিত, রাউজান উপজেলা পূজা পরিষদের সভাপতি ইউপি চেয়ারম্যান প্রিয়তোষ চৌধুরী, সাধারণ সম্পাদক সুমন দে, আওয়ামী লীগ নেতা আনোয়ারুল ইসলাম, কামরুল ইসলাম বাহাদুর, ইরফান চৌধুরী, রাউজান পৌরসভার প্যানেল মেয়র জমির উদ্দিন পারভেজ, কাউন্সিলর সমীর দাশগুপ্ত, কাউন্সিলর দীলিপ চৌধুরী, সাংবাদিক নিরুপম দাশগুপ্তসহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও পূজা পরিষদের নেতারা।

পূজা মণ্ডপ পরিদর্শন করেন জেলা পূজা উদযাপন পরিষদের নেতারাএদিকে, রাউজান উপজেলার উদয়াচল সংসদের পূজামণ্ডপ পরিদর্শন করেছেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ চট্টগ্রাম জেলার সভাপতি শ্যামল কুমার পালিত ও রাউজান উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক সুমন দে। এসময় উপস্থিত ছিলেন উপজেলা পূজা উদযাপন পরিষদের যুগ্ম সম্পাদক অনুপ চক্রবতী।

শ্যামল কুমার পালিত বাংলানিউজকে বলেন, এ বছর চট্টগ্রাম জেলার ১৫টি উপজেলায় সর্বজনীন ১ হাজার ৫১৬টি ও পারিবারিক ৩৫৯টিসহ মোট ১ হাজার ৮৭৫টি পূজামণ্ডপে দুর্গাপূজা অনুষ্ঠিত হচ্ছে।

বাংলাদেশ সময়: ২১০০ ঘণ্টা, অক্টোবর ০৬, ২০১৯
এআর/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন: চট্টগ্রাম
বাউফলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে লাইনম্যানের মৃত্যু
মানতা শিশুদের জন্য ভাসমান স্কুল উদ্বোধন 
অপহরণের একদিন পর ব্যবসায়ীকে চট্টগ্রাম থেকে উদ্ধার  
আফগানিস্তানে নামাজরত মুসল্লিদের ওপর বোমা হামলায় নিহত ৬২
খুলনায় যুবলীগ নেতার গাড়িতে বোমা হামলা


ঈশ্বরদীতে গৃহবধূর মরদেহ উদ্ধার      
১৮ ডিসেম্বর অনুষ্ঠিত হবে মৌসুমের প্রথম এল ক্লাসিকো
ব্যাগেজ ফি বাঁচাতে তরুণীর অভিনব কৌশল
আইন করে ই-সিগারেট বন্ধের আহ্বান তথ্যমন্ত্রীর
মাধুরী দীক্ষিতের যুগলবন্দী ২০ বছর