php glass

অনুষ্ঠানে ভুঁইফোঁড়দের আমন্ত্রণ জানানো হবে না: মেয়র  

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বক্তব্য দেন চসিক মেয়র আ জ ম নাছির উদ্দীন।

walton

চট্টগ্রাম: ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকদের বিদ্যমান আইন অনুসারে ওয়েজবোর্ডে অন্তর্ভুক্ত করতে সরকারের প্রতি আহ্বান জানিয়েছেন সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন।

চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন টিভি ইউনিটের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এ আহ্বান জানান।

চট্টগ্রাম প্রেস ক্লাবে টিভি ইউনিট প্রধান অনিন্দ্য টিটোর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় সিটি মেয়র আরও বলেন, বৈধ ও প্রতিষ্ঠিত টেলিভিশনে কর্মরত সাংবাদিকদের কর্মপরিবেশ নিশ্চিত করা হবে। অবৈধ ও ভুঁইফোঁড় প্রতিষ্ঠানের সাংবাদিকদের কোন অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হবে না। তিনি সবসময় কর্মরত সাংবাদিকদের পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করে সিটি করপোরেশনসহ সরকারের সামগ্রিক উন্নয়ন কর্মকাণ্ডের সংবাদ জনগণের কাছে তুলে ধরার আহ্বান জানান।

ডেপুটি ইউনিট চিফ মাসুদুল হকের পরিচালনায় সভায় বক্তব্য দেন চট্টগ্রাম প্রেস ক্লাবের সভাপতি আলী আব্বাস, সিইউজের সভাপতি নাজিমুদ্দীন শ্যামল ও সাধারণ সম্পাদক হাসান ফেরদৌস, প্রেস ক্লাব সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ প্রমুখ।

উপস্থিত ছিলেন চট্টগ্রাম প্রেসক্লাবের সহ সভাপতি মনজুর কাদের মনজু, সাংস্কৃতিক সম্পাদক রূপম চক্রবর্তী, নির্বাহী সদস্য ম শামসুল ইসলাম ও সাবেক সাধারণ সম্পাদক মহসিন চৌধুরী, চিটাগাং টিভি জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি নাসির উদ্দিন তোতা, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের প্রচার ও প্রকাশনা সম্পাদক আহমেদ কুতুব, সিইউজের সাবেক সিনিয়র সহ সভাপতি রতন কান্তি দেবাশীষ, চ্যানেল টোয়েন্টিফোরের আঞ্চলিক বার্তা প্রধান কামাল পারভেজ, মাছরাঙা টেলিভিশনের ব্যুরো প্রধান তাজুল ইসলাম, প্রবীণ সাংবাদিক মাখন লাল সরকার প্রমুখ।

বাংলাদেশ সময়: ১১৩৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০১৯
এসি/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন: চট্টগ্রাম
পেশাদারি ক্যারিয়ারের ইতি টানলেন ডেভিড ভিয়া
২৫ জনকে আসামি করে ফাহাদ হত্যা মামলার অভিযোগপত্র
এখন পর্যন্ত শতভাগ বিদ্যুতায়িত উপজেলা ৩৬১টি
ইন্দোনেশিয়ায় পুলিশ সদরদপ্তরে বোমা হামলা, নিহত ১
আ’লীগ থেকে বিএনপিতে আসার অবস্থা তৈরি হয়েছে: ফখরুল


ভারত-বাংলাদেশ কলকাতা টেস্টের সময় এগিয়ে আনা হলো
বশেমুরবিপ্রবির সাবেক ভিসির বিরুদ্ধে দুদকের অনুসন্ধান শুরু
বেপরোয়া রাজনীতি রাজনৈতিক দুর্ঘটনা ঘটাতে পারে: কাদের
শেখ হাসিনাকে স্বাগত জানাতে প্রস্তুত ভারতের ক্রিকেট
দেশে ১ কোটি মানুষ কর দিতে সক্ষম: তথ্যমন্ত্রী