php glass

মোটরসাইকেলের শোডাউন নিয়ে থানায়

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আটক মোটর সাইকেল। ছবি: সংগৃহীত

walton

চট্টগ্রাম: থানায় মোটর সাইকেলের বিশাল বহর নিয়ে শোডাউন করতে গিয়েছিলেন তারা। ৪০-৪৫ জনের এই দলের ১৩ জনের কাছে ছিল না গাড়ির কাগজ-পত্র। তাই আটক করা হয়েছে এসব মোটর সাইকেল।

বুধবার (১৮ সেপ্টেম্বর) দুপুর দেড়টার দিকে বোয়ালখালী থানা পুলিশ মোটর সাইকেলগুলো আটক করে।

প্রত্যক্ষদর্শীরা জানান, পল্লী বিদ্যুতের লুকোচুরি ও ভূতুড়ে বিল প্রদানের বিষয়ে অভিযোগ দিতে চরণদ্বীপের অধিবাসী বেশ কয়েকজন যুবক মোটর সাইকেল নিয়ে সড়কে শোডাউন দেয়। একপর্যায়ে তারা থানায় যায়। পরবর্তীতে তাদের কয়েকজনের মোটর সাইকেল আটক করা হয়।

এর আগে মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) ফেসবুক স্ট্যাটাসে চরণদ্বীপ ইউনিয়ন পরিষদের সদস্য মোহাম্মদ সাদ্দাম হোসাইন জানান, ‘বোয়ালখালী বিদ্যুৎ অফিসের সাধারণ গ্রাহকদের প্রতি অমানবিক নিষ্ঠুরতার কারণে আমরা চরণদ্বীপবাসীর পক্ষ হতে বোয়ালখালী বিদ্যুৎ অফিসের ডিজিএম এর সঙ্গে সরাসরি সাক্ষাৎ ও ইউএনও স্যারকে বিদ্যুৎ বিল সংক্রান্ত তথ্য জানানোর লক্ষে বুধবার সকাল ৯টায় যাওয়ার প্রস্তুতি নিচ্ছি। চরণদ্বীপে বিদ্যুৎ বিল সংক্রান্ত সমস্যা নিয়ে হয়রানির শিকার হয়েছেন, সবাইকে উপযুক্ত প্রমাণসহ বুধবার সকাল ৯টার সময় চরণদ্বীপ ইউনিয়ন পরিষদ এর সামনে উপস্থিত হওয়ার জন্য বিশেষভাবে অনুরোধ জানাচ্ছি’।

বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মো. নেয়ামত উল্লাহ বাংলানিউজকে বলেন, বিশাল শোডাউন করে তারা থানায় এসেছিল। এতে জনমনে আতঙ্ক সৃষ্টি হয়। আমরা ১৩ জনের মোটর সাইকেল আটক করেছি। তবে কাউকে আটক করা হয়নি। তাদের গাড়ির কাগজপত্র যাচাই-বাছাই করে দেখা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৫৫৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০১৯
এসি/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন: চট্টগ্রাম
ফতুল্লায় দু’পক্ষের সংঘর্ষে আহত ১০, আটক ২
গবেষণাপত্র ছড়িয়ে দিতে যৌথভাবে কাজ করবে গ্রন্থবিপণি বাতিঘর
‘আ’লীগ পেঁয়াজ ছাড়া খেলেও মানুষ পেঁয়াজ দিয়েই রান্না করে’ 
রাজস্থলীতে জেএসএসের দু’গ্রুপে সংঘর্ষে নিহত ৩
বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী: ৫৩ জেলার ৫৪ স্থানে ডিসপ্লে


আলোচিত এমপি লিটন হত্যা মামলার যুক্তিতর্ক শুরু
১৬ কোটি মানুষ তারেক রহমানের দিকে তাকিয়ে: ফখরুল
পথচারীদের সচেতন করছেন ইলিয়াস কাঞ্চন
শুধু ঐতিহ্য নয়, গুণগতমানেও সেরা নকশিকাঁথা
নাচে-গানে আইইউবিএটিতে নবান্ন উৎসব