php glass

সাতকানিয়া উপজেলা নির্বাচন: ১৫ প্রার্থীর মনোনয়নপত্র জমা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নৌকার প্রার্থী আবদুল মোতালেব সিআইপির মনোনয়নপত্র জমাদান।

walton

চট্টগ্রাম: সাতকানিয়া উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়নপত্র জমাদানের শেষ দিনে ১৫জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) সাতকানিয়া উপজেলা ও জেলা নির্বাচন অফিসে প্রার্থীরা তাদের মনোনয়নপত্র নিজে এবং প্রতিনিধিদের মাধ্যমে জমা দেন।

আগামী ১৪ অক্টোবর সাতকানিয়া উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে।

উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. শেখ ফরিদ বলেন, উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ ও বিএনপি থেকে ১জন করে ২জন ও স্বতন্ত্র হিসেবে ১জনসহ মোট ৩জন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪জন এবং ভাইস চেয়ারম্যান পদে ৮জন তাদের মনোনয়নপত্র জমা দিয়েছেন।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি, বনফুল ও কিষোয়ান গ্রুপের চেয়ারম্যান আবদুল মোতালেব, বিএনপি মনোনীত দক্ষিণ জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা বিএনপির সহ-সভাপতি আবদুল গাফফার চৌধুরী এবং পৌরসভার ছমদর পাড়ার আবদুল মোনায়েম মুন্না চৌধুরী স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনজুমান আরা বেগম, মহিলা দলের কেন্দ্রীয় কমিটির সদস্য জান্নাতুল নাঈম রিকু, পৌরসভা মহিলা আওয়ামী লীগের সভাপতি শিকু আরা বেগম ও তারান্নুম আয়েশা স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন।

ভাইস চেয়ারম্যান পদে সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. শাহজাহান, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম সিকদার, উপজেলা বঙ্গবন্ধু সমাজ কল্যাণ পরিষদের সভাপতি সালাউদ্দীন হাসান চৌধুরী, দক্ষিণ জেলা শ্রমিক দলের সহ-সভাপতি মো. আছিফুর রহমান, নগর বিএনপির সদস্য বশির আহম্মেদ, উপজেলা কৃষক লীগের সাবেক সভাপতি লুৎফুর রহমান, মো. জসিম উদ্দীন ও মো. ওমর ফারুক স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন।

বাংলাদেশ সময়: ১১২৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০১৯
এসি/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন: চট্টগ্রাম
বেশি দামে লবণ বিক্রি, ৫ দোকান সিলগালা-জরিমানা দেড় লাখ
আন্তর্জাতিক আদালতে গাম্বিয়ার মুখোমুখি হবে সু কি
চেকপোস্টে দুর্বৃত্তের হামলায় ৩ পুলিশ আহত, অস্ত্রসহ আটক ২
পাবনায় সরকারিভাবে আমন সংগ্রহের কার্যক্রম শুরু
বায়িং হাউজগুলোর দক্ষতা বাড়ানোর ওপর জোরারোপ


ওয়ারীতে দেশি অস্ত্রসহ ৬ ডাকাত আটক
সিলেটে ছাত্রলীগ নেতা গ্রেফতার
কেরানীগঞ্জে বাসচাপায় অটোরিকশাযাত্রী নিহত
পাইকগাছায় ঘের ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা 
দুর্গাসাগর দীঘিতে নিখোঁজের ৮ ঘণ্টা পর যুবকের মরদেহ উদ্ধার