php glass

টাকা চুরি করে ব্রাহ্মণবাড়িয়ায় আত্মগোপন, গ্রেফতার আসামি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

গ্রেফতার রেজাউল করিম

walton

চট্টগ্রাম: নগরের কোর্ট বিল্ডিং এলাকা থেকে এক সপ্তাহ আগে মালিকের প্রাইভেটকার থেকে ১ লাখ ৯৫ হাজার টাকা চুরি করে পালিয়ে যাওয়া এক গাড়িচালককে ব্রাহ্মণবাড়িয়া থেকে গ্রেফতার করেছে পুলিশ। তার কাছ থেকে চুরির ১ লাখ ৫০ হাজার টাকা উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (০৫ সেপ্টেম্বর) সকালে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার রাধানগর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয় বলে বাংলানিউজকে জানান কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন।

গ্রেফতার গাড়িচালকের নাম মো. রেজাউল করিম (২৬)। রেজাউল করিম আনোয়ারা উপজেলার রায়পুরা চুন্নাপাড়া এলাকার ছৈয়দুল হকের ছেলে।

ওসি মোহাম্মদ মহসীন বাংলানিউজকে বলেন, ২৯ আগস্ট নিজের প্রাইভেট কারে করে কোর্ট বিল্ডিং এলাকায় সাইফুদ্দিন চৌধুরী। এসময় তার সাথে থাকা একটি ব্যাগে এক লাখ ৯৫ হাজার টাকা ছিল। গাড়ি থেকে সাইফুদ্দিন চৌধুরী নেমে গেলে গাড়িচালক রেজাউল করিম টাকাগুলো নিয়ে ফেলেন। পরে প্রাইভেট কারটি লালদীঘি জেলা পরিষদ মার্কেটের সামনে রেখে পালিয়ে যান।

ওসি মোহাম্মদ মহসীন জানান, টাকাগুলো নিয়ে রেজাউল করিম প্রথমে কুমিল্লা যান। পরে সেখান থেকে ব্রাহ্মণবাড়িয়া জেলার আখাউড়া রাধানগর এলাকায় গিয়ে বাসা ভাড়া নেন। সেখানে অভিযান চালিয়ে কোতোয়ালী থানা পুলিশ তাকে গ্রেফতার করে।

তিনি বলেন, চুরি করা টাকা থেকে ৪৫ হাজার টাকা রেজাউল করিম খরচ করে ফেলে। বাকি ১ লাখ ৫০ টাকা তার কাছ থেকে উদ্ধার করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ০৫, ২০১৯
এসকে/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন: চট্টগ্রাম
ksrm
তিস্তার পানি বিপদসীমার উপরে, নিম্নাঞ্চল প্লাবিত
ঢাকা থেকে বিদায় নিচ্ছেন জাপানের রাষ্ট্রদূত
টাকা ভাগের কথা স্বীকার করায় ছাত্রনেতাকে হুমকির অভিযোগ
জাবির শিক্ষক-ছাত্রনেতার মোবাইল সংযোগ বিচ্ছিন্নের অভিযোগ
প্রাবন্ধিক মোতাহের হোসেনের প্রয়াণ


বাংলাদেশি নাগরিকদের ভিসা সহজীকরণের সুপারিশ
কারাবন্দির তথ্য ডাটাবেজে থাকবে: স্বরাষ্ট্রমন্ত্রী
ব্যক্তির কারণে সংগঠনের ইমেজ ক্ষুণ্ন করতে চাই না
‘ছাত্রলীগ দিয়ে সিগন্যাল দিলেন প্রধানমন্ত্রী’
ডে-কেয়ার সেন্টার নিশ্চিতের নির্দেশ শ্রম প্রতিমন্ত্রীর