ঢাকা, বুধবার, ২৭ শ্রাবণ ১৪২৭, ১২ আগস্ট ২০২০, ২১ জিলহজ ১৪৪১

চট্টগ্রাম প্রতিদিন

প্রাইম মুভার শ্রমিকদের কর্মবিরতি প্রত্যাহার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২০ ঘণ্টা, সেপ্টেম্বর ২, ২০১৯
প্রাইম মুভার শ্রমিকদের কর্মবিরতি প্রত্যাহার কর্মবিরতি চলাকালে বিক্ষোভ করেন প্রাইম মুভার শ্রমিকরা। ছবি: উজ্জ্বল ধর

চট্টগ্রাম: সীতাকুণ্ডে প্রাইম মুভার ট্রেইলার চালক শাহজাহান সাজুর খুনিকে গ্রেফতারের পর কর্মবিরতি প্রত্যাহারের ঘোষণা দিয়েছেন পরিবহন শ্রমিক নেতারা।

এক দফা দাবিতে সোমবার (২ সেপ্টেম্বর) ভোর ৬টা থেকে কর্মবিরতি পালন করেন প্রাইম মুভার চালক ও শ্রমিকরা। এ সময় তারা নগরের সল্টগোলায় বিক্ষোভ প্রদর্শন করেন।

বেলা দুইটায় কর্মবিরতি প্রত্যাহারের বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেন চট্টগ্রাম প্রাইম মুভার ট্রেইলার শ্রমিক ইউনিয়নের সভাপতি মোহাম্মদ মাঈন উদ্দীন।

>> বন্দর ও অফডকে প্রাইম মুভারে কনটেইনার পরিবহন বন্ধ
>> সীতাকুণ্ডে 'দুর্বৃত্তের' গুলিতে প্রাইম মোভার চালক নিহত

কর্মবিরতির কারণে চট্টগ্রাম বন্দর, ১৯টি ইনল্যান্ড কনটেইনার ডিপো (অফডক), তৈরি পোশাক শিল্পসহ বিভিন্ন শিল্প-কারখানার কনটেইনার পরিবহন কার্যত বন্ধ ছিল ছয় ঘণ্টা। এ সময় শিপিং এজেন্ট, আমদানিকারক, শিল্প-কারখানার মালিক, সিঅ্যান্ডএফ এজেন্ট, অফডক মালিকসহ সংশ্লিষ্টরা উদ্বিগ্ন ছিলেন।

বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের পূর্বাঞ্চলের (চট্টগ্রাম ও সিলেট বিভাগ) সভাপতি মৃণাল চৌধুরী বাংলানিউজকে জানান, প্রাইম মুভার শ্রমিক সাজুর খুনিকে গ্রেফতার করা হয়েছে। তাকে আমরা পুলিশ হেফাজতে দেখেছি। এরপর কর্মবিরতি প্রত্যাহারের ঘোষণা দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪১৫ ঘণ্টা, সেপ্টেম্বর ০২, ২০১৯
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa