গাওহার সিরাজ জামিলের জাতীয় রপ্তানি ট্রফি গ্রহণ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

প্রধানমন্ত্রীর কাছ থেকে জাতীয় রপ্তানি ট্রফি গ্রহণ করেন গাওহার সিরাজ জামিল।

walton

চট্টগ্রাম: বিকেএমইএ’র সহ সভাপতি ও ফোর এইচ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক গাওহার সিরাজ জামিল দেশের রপ্তানি বাণিজ্যে বিশেষ অবদানের স্বীকৃতিস্বরূপ ২০১৬-১৭ অর্থবছরে তৈরি পোশাক (নিটওয়্যার) খাতে মেসার্স ফোর এইচ ফ্যাশন লিমিটেড এর পক্ষে এবং একই অর্থবছরে মেসার্স ফোর এইচ ডাইং অ্যান্ড প্রিন্টিং লিমিটেড এর পক্ষে পরিচালক মো. হাসান জাতীয় রপ্তানি ট্রফি (রৌপ্য) গ্রহণ করেছেন।

রোববার (১ সেপ্টেম্বর) রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আয়োজিত অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছ থেকে তারা জাতীয় রপ্তানি ট্রফি (রৌপ্য) গ্রহণ করেন।

বাণিজ্যমন্ত্রী টিপু মুন্সি এমপি’র সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন রপ্তানি উন্নয়ন ব্যুরো, ঢাকার ভাইস চেয়ারম্যান বেগম ফাতেমা ইয়াসমিন। বিশেষ অতিথির বক্তব্য দেন বাণিজ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি তোফায়েল আহমেদ এমপি।

উল্লেখ্য, মেসার্স ফোর এইচ ফ্যাশন লিমিটেড জাতীয় রপ্তানি ট্রফিতে ২০০৫-২০০৬, ২০০৬-২০০৭, ২০১৫-১৬ সালে যথাক্রমে স্বর্ণ ও রৌপ্য পদক, ২০০৮-২০০৯ সালে স্বর্ণ, ২০১১-১২ সালে ব্রোঞ্জ পদক লাভ করে।

এছাড়াও গাওহার সিরাজ জামিল টানা কয়েকবার সিআইপি নির্বাচিত হয়েছেন। তিনি সার্ক চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ড্রাস্টির আজীবন সদস্য, বিজিএমইএ’র ফরেন মিশন সেলের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন। এছাড়াও তিনি বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক, ক্রীড়া, ধর্মীয় ও জনকল্যাণমূলক প্রতিষ্ঠানের সঙ্গে জড়িত আছেন।

বাংলাদেশ সময়: ০৯৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২, ২০১৯
এসি/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন: চট্টগ্রাম
Nagad
টাঙ্গাইল-৮ আসনের এমপি করোনায় আক্রান্ত
নারায়ণগঞ্জে স্বর্ণের ওজনে প্রতারণা, লাখ টাকা জরিমানা
বাংলাদেশে করোনার জাল সনদের রমরমা ব্যবসা: নিউ ইয়র্ক টাইমস
ইলিশ আহরণে সব ফাঁস জাল নিষিদ্ধ
আমাদের স্বাস্থ্য সেবা অন্য যেকোনো দেশের চেয়ে ভালো


রাম-অযোধ্যা নিয়ে মন্তব্য, ওলিকে ক্ষমা চাইতে বললেন বামদেব
বাসাইলে ব্রিজ ভেঙে যাতায়াত বন্ধ
চন্দনাইশ থানার উদ্যোগে সাড়ে ৫০০ বৃক্ষরোপণ
সুন্দরবন থেকে বিষযুক্ত চিংড়ি-কীটনাশকসহ জেলে আটক
করোনা হাসপাতালে অনুদান দিলো সিটি কলেজ অর্থনীতি ব্যাচ-৯৬