php glass

গাওহার সিরাজ জামিলের জাতীয় রপ্তানি ট্রফি গ্রহণ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

প্রধানমন্ত্রীর কাছ থেকে জাতীয় রপ্তানি ট্রফি গ্রহণ করেন গাওহার সিরাজ জামিল।

walton

চট্টগ্রাম: বিকেএমইএ’র সহ সভাপতি ও ফোর এইচ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক গাওহার সিরাজ জামিল দেশের রপ্তানি বাণিজ্যে বিশেষ অবদানের স্বীকৃতিস্বরূপ ২০১৬-১৭ অর্থবছরে তৈরি পোশাক (নিটওয়্যার) খাতে মেসার্স ফোর এইচ ফ্যাশন লিমিটেড এর পক্ষে এবং একই অর্থবছরে মেসার্স ফোর এইচ ডাইং অ্যান্ড প্রিন্টিং লিমিটেড এর পক্ষে পরিচালক মো. হাসান জাতীয় রপ্তানি ট্রফি (রৌপ্য) গ্রহণ করেছেন।

রোববার (১ সেপ্টেম্বর) রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আয়োজিত অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছ থেকে তারা জাতীয় রপ্তানি ট্রফি (রৌপ্য) গ্রহণ করেন।

বাণিজ্যমন্ত্রী টিপু মুন্সি এমপি’র সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন রপ্তানি উন্নয়ন ব্যুরো, ঢাকার ভাইস চেয়ারম্যান বেগম ফাতেমা ইয়াসমিন। বিশেষ অতিথির বক্তব্য দেন বাণিজ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি তোফায়েল আহমেদ এমপি।

উল্লেখ্য, মেসার্স ফোর এইচ ফ্যাশন লিমিটেড জাতীয় রপ্তানি ট্রফিতে ২০০৫-২০০৬, ২০০৬-২০০৭, ২০১৫-১৬ সালে যথাক্রমে স্বর্ণ ও রৌপ্য পদক, ২০০৮-২০০৯ সালে স্বর্ণ, ২০১১-১২ সালে ব্রোঞ্জ পদক লাভ করে।

এছাড়াও গাওহার সিরাজ জামিল টানা কয়েকবার সিআইপি নির্বাচিত হয়েছেন। তিনি সার্ক চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ড্রাস্টির আজীবন সদস্য, বিজিএমইএ’র ফরেন মিশন সেলের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন। এছাড়াও তিনি বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক, ক্রীড়া, ধর্মীয় ও জনকল্যাণমূলক প্রতিষ্ঠানের সঙ্গে জড়িত আছেন।

বাংলাদেশ সময়: ০৯৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২, ২০১৯
এসি/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন: চট্টগ্রাম
সৌম্যের ফিফটিতে ভুটানকে উড়িয়ে দিল বাংলাদেশ
শ্রীনগরে বাসচাপায় চাচা নিহত, ভাতিজা আহত 
চড়া দামেই বিক্রি হচ্ছে সবজি, মাছেও নেই স্বস্তি
‘ঘি’ মানসম্মত না হওয়ায় মামলা
উত্তর জেলা আ’লীগের সম্মেলন ঘিরে চাঙা নেতা-কর্মীরা


শীত জেঁকে বসতেই খুলনায় হাঁস খাওয়ার মহোৎসব!
পুরোনো লাইনেই ইন্টারনেটের স্পিড বাড়বে! 
মেঘনার পাড় কেটে ইট তৈরি, ভাঙন আতঙ্ক!
সন্ধ্যায় বিয়ের পিঁড়িতে বসছেন মিথিলা-সৃজিত!
রাউজানে প্রাথমিক শিক্ষার্থীদের মাঝে টিফিন বক্স বিতরণ