php glass

শিক্ষার্থীদের মধ্যে টিফিন সামগ্রী বিতরণ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

শিক্ষার্থীদের টিফিন সামগ্রী বিতরণ

walton

চট্টগ্রাম: নগরের ফিরোজশাহ কলোনীর ফিরোজশাহ কিন্ডার গার্টেন স্কুলে শিক্ষার্থীদের মধ্যে টিফিন সামগ্রী ও টিফিন বক্স বিতরণ করা হয়েছে।

শনিবার (৩১ আগস্ট) দুপুরে আদিত্য-অনু ফাউন্ডেশনের পক্ষ থেকে শিক্ষার্থীদের মাঝে টিফিন সামগ্রী ও টিফিন বক্স বিতরণ করা হয়।

রোটারিয়ান অ্যাডভোকেট উত্তম কুমার দত্তের পিতা-মাতার নামে প্রতিষ্ঠিত আদিত্য-অনু ফাউন্ডেশন আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের যুগ্ম-সম্পাদক ও দৈনিক আজাদীর সিনিয়র রিপোর্টার সবুর শুভ।

মহানগর দায়রা জজ আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর উত্তম কুমার দত্তের সঞ্চালনায় ও স্কুল পরিচালনা কমিটির সভাপতি মোহাম্মদ ইলিয়াছ খানের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন- মোহাম্মদ শরীফুর রহমান, মোহাম্মদ ইমরান হোসেন, মোহাম্মদ শামীম, উদ্দীপন দত্ত, রাহেলা আকতার, বেগম কামরুন নাহার, রোটারিয়ান মোহাম্মদ রকি উদ্দিন, মোহাম্মদ জহির, রাশেদা রহমান ও নুসরাত জাহান।

অনুষ্ঠানে বক্তারা বলেন, শিক্ষা জাতিকে পথ দেখায়। শিক্ষা পরিবার, সমাজ ও রাষ্ট্রকে আলোকিত করে। তাই প্রত্যেককে শিক্ষার আলোয় আলোকিত হওয়ার কোন বিকল্প নেই। উন্নত রাষ্ট্র ও জাতি গঠনে প্রত্যেক নাগরিকের শিক্ষিত হওয়া অপরিহার্য। এক্ষেত্রে প্রত্যেক মা-বাবাকে অগ্রণী ভূমিকা পালন করতে হবে।

ফিরোজশাহ কিন্ডার গার্টেন স্কুলে এর আগেও সুবিধাবঞ্চিত, দরিদ্র ও পথশিশুদের জন্য স্থাপন করা ‘রোটারি লিটারেসী সেন্টারের’ ৩৭ শিক্ষার্থীর মাঝে শিক্ষাসামগ্রী বিতরণ করা হয়। রোটারি ক্লাব অব চিটাগং সিটি এ শিক্ষার্থীদের লেখাপড়ার দায়িত্ব নিয়েছে।

বাংলাদেশ সময়: ২০১৯ ঘণ্টা, সেপ্টেম্বর ০১, ২০১৯
এসকে/টিসি

ইসরায়েলের জেলে নায়েলের ৪০ বছর, আশাবাদী পরিবার
রাজশাহীতে আখমাড়াই শুরু
যেন এক টুকরো চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়!
হাত হারিয়ে পা দিয়েই পিইসি পরীক্ষা দিচ্ছে মুক্তামনি
উইকেটে জেঁকে বসা পূজারাকে ফেরালেন এবাদত


নরসিংদীর এমপি বুবলীকে আওয়ামী লীগ থেকে বহিষ্কার
ভারত-বাংলাদেশ সম্পর্ক বরাবরই ভালো: মমতা
ভারত মুক্তিযুদ্ধের সময় পাশে ছিল তা ভুলিনি: প্রধানমন্ত্রী
২ উইকেট হারিয়েই বড় লিডের পথে ভারত
আগুন থেকে বাঁচতে মেয়র নাছিরের প্রচারপত্র