php glass

ষড়যন্ত্রকারীদের বিচারের দাবিতে চট্টগ্রামে সমাবেশ

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজ

walton

চট্টগ্রাম: কেন্দ্রীয় যুবলীগের সাবেক সদস্য আবদুল মান্নান ফেরদৌস বলেন, ১৫ আগস্ট ও ২১ আগস্টের ঘটনা একই সূত্রে গাঁথা। একাত্তরের পরাজিত শক্তিরা পাকিস্তানিদের সঙ্গে আঁতাত করে এরকম নৃশংস ঘটনা ঘটিয়েছে। আমরা তাদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই। যা দেখে ভবিষ্যতে কেউ এ ধরনের হীন কাজ করার সাহস না পায়। 

শুক্রবার (৩০ আগস্ট) চট্টগ্রাম নগরীর বায়েজিদ থানা যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগ আয়োজিত ১৫ আগস্ট ও ২১ আগস্ট বর্বরোচিত হত্যাকাণ্ডের ঘটনায় জড়িতদের বিচারের দাবিতে আয়োজিত সমাবেশে তিনি এসব কথা বলেন।

আব্দুল মান্নান ফেরদৌস বলেন, স্বাধীনতা বিরোধীরা জাতির পিতাকে হত্যা করে মুক্তিযুদ্ধের পক্ষের শক্তিকে বিলীন করতে চেয়েছে, কিন্তু দেশরত্ন বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের নেতৃত্ব হাতে নিয়ে তাদের সব ষড়যন্ত্র নস্যাৎ করে দিয়েছেন।

সমাবেশে মহানগর যুবলীগ নেতা আব্দুল মান্নানের সভাপতিত্বে মোহাম্মদ কামালের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন- ওর্য়াড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ এয়াকুব, সিটি কাউন্সিলর তৌফিক আহমেদ চৌধুরী, বেলায়ত হোসেন রুবায়েত, জিয়া আমনত হায়াৎ নয়ন, আব্দুল হামিদ নয়ন, মাহফুজুর রহমান, হেলাল উদ্দীন, আলমগীর টিপু, আলী আজম সুজন, ফারুক বাবু প্রমুখ।

বাংলাদেশ সময়: ২৩৫৩ ঘণ্টা, আগস্ট ৩০, ২০১৯
জেইউ/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন: চট্টগ্রাম
ডিএসইর সূচক বাড়লেও কমেছে সিএসইতে
মাঠে সতীর্থকে মেরে বড় শাস্তির অপেক্ষায় শাহাদাত
দীপন হত্যা মামলার সাক্ষ্যগ্রহণ পিছিয়ে ১ ডিসেম্বর
নতুন বিয়ে, জরুরি ঘর আর অফিস ব্যালেন্স 
বন্দুকযুদ্ধে ‘আইজ্জা ডাকাত’ নিহত


‘রোহিঙ্গাদের ফেরত পাঠানো যাবে, কিন্তু রাতারাতি সম্ভব নয়’
২ ঘণ্টা লাইনে দাঁড়িয়ে পেঁয়াজ কিনলেন সিসিক মেয়র
শিক্ষার্থীদের চতুর্থ শিল্পবিপ্লবের উপযোগী করতে হবে   
দ্রব্যের মূল্যবৃদ্ধিতে বরিশালে বিএনপির বিক্ষোভ সমাবেশ
সরকারের প্রতি দেশের মানুষের সমর্থন নেই: মিনু