php glass

সানিকে প্রথম ছুরিকাঘাত করে আয়াত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

স্বজনের আহাজারি। ইনসেটে জাকির হোসেন সানি

walton

চট্টগ্রাম: নগরের জাকির হোসেন রোডের এমইএস কলেজের সামনে জাকির হোসেন সানিকে প্রথম ছুরিকাঘাত করে মামলার ছয় নম্বর এজাহারনামীয় আসামি আয়াতুল হক প্রকাশ আয়াত (২০)।

বুধবার (২৮ আগস্ট) জাকির হোসেন সানি হত্যা মামলায় গ্রেফতার এক আসামির আদালতে দেওয়া স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে এ তথ্য উঠে আসে।

মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আবু সালেম মোহাম্মদ নোমানের আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন ফয়সাল আলম নামে এক আসামি।

আদালত সূত্রে জানা যায়, ফয়সাল আলম আদালতে দেওয়া জবানবন্দিতে ঘটনার বর্নণা দিয়েছেন। ঘটনার সঙ্গে জড়িতদের নাম প্রকাশ করেছেন। ফয়সাল জানিয়েছেন- আয়াতুল হক প্রকাশ আয়াতের হাতে ছুরি ছিল এবং আয়াতই প্রথমে জাকির হোসেন সানিকে ছুরিকাঘাত করে।

বিষয়টি নিশ্চিত করে খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রনব চৌধুরী বাংলানিউজকে বলেন, ঘটনার ভিডিও ফুটেজ দেখে মঙ্গলবার সন্ধ্যায় ফয়সাল আলমকে টাইগারপাস এলাকা থেকে গ্রেফতার করা হয়। বুধবার ফয়সাল আলম আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। ফয়সাল জানিয়েছেন- আয়াতুল হক প্রকাশ আয়াতের হাতে ছুরি ছিল এবং আয়াতই প্রথমে জাকির হোসেন সানিকে ছুরিকাঘাত করে।

এ দিকে জাকির হোসেন সানি হত্যা মামলায় ঘটনার ভিডিও ফুটেজ দেখে সাব্বির নামে আরও এক আসামিকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন ওসি প্রনব চৌধুরী। বৃহস্পতিবার তাকে আদালতে হাজির করা হবে বলে জানান তিনি।

সোমবার (২৬ আগস্ট) দুপুরে এমইএস কলেজের সামনে ছুরিকাঘাতে খুন হন জাকির হোসেন সানি। এ ঘটনায় মঙ্গলবার (২৭ আগস্ট) দুপুরে জাকির হোসেন সানির বড় বোন মাহমুদা আক্তার বাদি হয়ে সাতজনের নাম উল্লেখ করে খুলশী থানায় এ মামলা দায়ের করেন। এছাড়া আরও ১৫ থেকে ২০ জনকে অজ্ঞাতনামা আসামি করা হয়েছে।

মামলার এজাহারনামীয় মামলার আসামিরা হলেন- সৌরভ ঘোষ (২০), সৈয়দ সাফাত কায়সার (১৯), রবিউল (১৯), তূষার (২২), আনিসুর রহমান (৩০), আয়াতুল হক (২০) ও মো. মামুন (৩০)।

বাংলাদেশ সময়: ২১৪১ ঘণ্টা, আগস্ট ২৮, ২০১৯
এসকে/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন: চট্টগ্রাম
‘উত্তর রাজশাহী সেচ প্রকল্প’ বাস্তবায়নের দাবিতে বিক্ষোভ
রেল দুর্ঘটনায় দায়ীদের বিরুদ্ধে হত্যা মামলা চান ফারাজ
চলতি মৌসুমে ১০ লাখ মেট্রিক টন ধান-চাল সংগ্রহ করা হবে
ডিএসইর সূচক কমলেও বেড়েছে সিএসইতে
রংপুরের বিপক্ষে ড্র করে চ্যালেঞ্জের মুখে ঢাকা


আল্লাহ যেনো আমার বাবাকে সম্পূর্ণ সুস্থ করে তোলেন: আদৃতা
নৌ স্বাধীনতায় বিশ্বাস করে ভারত: রীভা গাঙ্গুলি
ত্রিমাত্রা অস্ট্রেলিয়ার অ্যাচিভমেন্ট নাইট অনুষ্ঠিত
ট্রলার ডু‌বি: নিহতদের প‌রিবার‌কে সহায়তা, তদন্ত ক‌মি‌টি
এবার ওয়ানডে র‍্যাংকিং থেকেও বাদ সাকিব