php glass

ধর্ষণের ঘটনা জানিয়ে দিবে বলায় ভাগনিকে খুন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

গ্রেফতার মো. রমজান আলী ছোটন

walton

চট্টগ্রাম: ধর্ষণের ঘটনা মাকে জানিয়ে দিবে এমনটা বলার পর চাচাতো বোনের দ্বিতীয় শ্রেণি পড়ুয়া মেয়ে নিপুকে খুন করে মো. রমজান আলী ছোটন। পরে তার মরদেহ বাসার ফ্যানের সিলিংয়ের সঙ্গে ঝুলিয়ে দিয়ে চলে যায় যায়।

সোমবার (২৬ আগস্ট) বিকেলে আদালতে দেওয়া স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে এমনটা জানিয়েছেন আসামি মো. রমজান আলী ছোটন।

মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. শফি উদ্দিনের আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন আসামি মো. রমজান আলী ছোটন।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সিনিয়র সহকারী কমিশনার (প্রসিকিউশন) কাজী শাহাবুদ্দীন আহমেদ বাংলানিউজকে বলেন, ধর্ষণের ঘটনায় গ্রেফতার মো. রমজান আলী ছোটন মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. শফি উদ্দিনের আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। জবানবন্দিতে রমজান আলী ছোটন জানিয়েছে- ধর্ষণের পর নিপু তার মাকে সব বলে দিবে বলায় ক্ষিপ্ত হয়ে গলায় ওড়না পেঁচিয়ে হত্যা করে। পরে তার মরদেহ বাসার ফ্যানের সিলিংয়ের সঙ্গে ঝুলিয়ে দিয়ে চলে যায়।

এর আগে রোববার (২৫ আগস্ট) বিকেলে বন্দর থানার মাইলের মাথা এলাকায় নিজ বাসায় ধর্ষণের পর হত্যা করা হয় দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী নিপুকে। নিপুকে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত মো. রমজান আলী ছোটন ভোলা জেলার সদর উপজেলার কোরালিয়া এলাকার মো. ছিদ্দিকুর রহমানের ছেলে।

রমজান আলী ছোটন বন্দর থানার মাইলের মাথা ইয়াছমিন বিল্ডিংয়ে ৫ম তলায় ভাড়া থাকতো। রমজান আলী ছোটন হালিশহর বেগমজান উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্র বলে জানিয়েছে পুলিশ।

হত্যার শিকার নিপু (৮) ভোলা জেলার সদর উপজেলার গজারিয়া হাট এলাকার জসিম উদ্দিনের মেয়ে। নিপুর মা হাজেরা বিবি আসামি রমজান আলী ছোটনের চাচাতো বোন। হাজেরা বিবি সিইইপজেডে গার্মেন্টেসে চাকরি করেন এবং জসিম উদ্দিন দিনমজুর বলে জানিয়েছে পুলিশ।

সোমবার ভোররাতে বন্দর থানার মাইলের মাথা এলাকা থেকে তাকে গ্রেফতার করে বন্দর থানা পুলিশ।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) অতিরিক্ত উপ-কমিশনার (বন্দর জোন) মো. আরেফিন জুয়েল বাংলানিউজকে বলেন, রোববার হাজেরা বিবির বাসায় কেউ না থাকার সুযোগে বাসায় আসে রমজান আলী ছোটন। বাসায় নিপুকে একা পেয়ে ধর্ষণ করে। পরে নিপুকে গলায় ওড়না পেঁচিয়ে হত্যা করে বাসার ফ্যানের সিলিংয়ের সঙ্গে ঝুলিয়ে দিয়ে চলে যায় রমজান আলী ছোটন। সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বাসায় এসে নিপুকে ফ্যানের সিলিংয়ের সঙ্গে ঝুলে থাকতে দেখেন মা হাজেরা বিবি। পরে স্থানীয়রা পুলিশকে খবর দেয়।

বন্দর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. রবিউল ইসলাম বাংলানিউজকে বলেন, চাচাতো বোন হওয়ার সুবাদে প্রায়সময় হাজেরা বিবির বাসায় যেত রমজান আলী ছোটন। সম্প্রতি রমজান আলী ছোটনের আচরণ সন্দেহ হওয়ায় তাকে বাসায় যেতে নিষেধ করেছিল হাজেরা বিবি।

বাংলাদেশ সময়: ২৩০৫ ঘণ্টা, আগস্ট ২৬, ২০১৯
এসকে/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন: চট্টগ্রাম
সৌমনা দাশগুপ্ত'র একগুচ্ছ কবিতা
ধামরাইয়ে মাইক্রোবাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত
সরকার আবার আগুন নিয়ে খেলা শুরু করেছে: রিজভী
জনসনের জয়ে ট্রাম্পের নজর বাণিজ্যে!
একাত্তরে চট্টগ্রামজুড়ে গণহত্যা


ইয়োগা অনুশীলনের আগের সতর্কতা
চলে গেলেন অভিনেতা-চিত্রনাট্যকার গোলাপুডি মারুতি রাও
পাটকল শ্রমিকের জানাজা সম্পন্ন, উত্তপ্ত খুলনার শিল্পাঞ্চল
আসামির সেলফিকাণ্ড, ঘটনা তদন্তে ডিবি
৪০ বছরের অভিজ্ঞতায় এত ভয়াবহ বার্ন দেখিনি: সামন্ত লাল