php glass

রান্না করা নিয়ে ঝগড়া থেকে বন্ধুকে খুন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

গ্রেফতার সুমন শেখ

walton

চট্টগ্রাম: মো. সুজন মুন্সি (২০) ও মো. সুমন শেখ (২৪) দুই বন্ধু চাকরি করতেন একই প্রতিষ্ঠানে। থাকতেন একই বাসায়। ব্যাচেলর বাসায় নিজেরা পালা করে রান্না করতেন নিজেদের খাবার। কিন্তু এ রান্না করা নিয়ে ঝগড়া থেকে এক বন্ধু আরেক বন্ধুকে খুন করেছে।

সোমবার (২৬ আগস্ট) আদালতে দেওয়া স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে এমনটা জানিয়েছেন আসামি মো. সুমন শেখ।

মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সারোয়ার জাহানের আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন আসামি মো. সুমন শেখ।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সিনিয়র সহকারী কমিশনার (প্রসিকিউশন) কাজী শাহাবুদ্দীন আহমেদ বাংলানিউজকে বলেন, বন্ধুকে খুনের ঘটনায় মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সারোয়ার জাহানের আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন আসামি মো. সুমন শেখ।

কাজী শাহাবুদ্দীন আহমেদ বলেন, জবানবন্দিতে সুমন শেখ জানিয়েছে- বাসায় রান্না করা নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে সুজন মুন্সিকে গ্লাস দিয়ে আঘাত করলে সে মারা যায়।

শনিবার (২৪ আগস্ট) বিকেলে ইপিজেড থানার বন্দরটিলা বাহাদুর কলোনীর আলমগীরের বিল্ডিংয়ে বন্ধু সুমন শেখের হাতে খুন হন সুজন মুন্সি।

নিহত সুজন মুন্সি ও সুমন শেখ দুইজনই ইপিজেড থানার বন্দরটিলা টাওয়াল হেভেন ইন্ডাষ্ট্রি লিমিটেড নামক ফ্যাক্টরীতে প্রোডাকশন কর্মী হিসেবে কর্মরত।

ইপিজেড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মো. নূরুল হুদা বাংলানিউজকে বলেন, গত সাত মাস ধরে একই বাসায় থাকতেন সুজন মুন্সি ও সুমন শেখ। দুইজনই ইপিজেড থানার বন্দরটিলা টাওয়াল হেভেন ইন্ডাষ্ট্রি লিমিটেড নামক ফ্যাক্টরীতে প্রোডাকশন কর্মী হিসেবে কর্মরত ছিলেন। বাসায় নিজেরা পালা করে রান্না করতেন নিজেদের খাবার। শনিবার দুইজনই নাইট শিফটে ডিউটি করে বাসায় আসে। সেদিন রান্না না হওয়ায় দুইজেনের মধ্যে কথা কাটাকাটি হয়। ঝগড়ার এক পর্যায়ে সুজন মুন্সি সুমন শেখকে হাতে কামড় দেয়। পরে সুমন শেখ গ্লাস দিয়ে সুজন মুন্সিকে মাথায় আঘাত করে। পরে সুজন মুন্সি মারা যায়। এ ঘটনায় অভিযান চালিয়ে সুমন শেখকে গ্রেফতার করা হয়। 

বাংলাদেশ সময়: ২২৩৭ ঘণ্টা, আগস্ট ২৬, ২০১৯
এসকে/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন: চট্টগ্রাম
৭ ডিসেম্বর হানাদার মুক্ত হয় চুয়াডাঙ্গা
পঞ্চম জাতীয় যন্ত্রসঙ্গীত শিল্পী সম্মিলন অনুষ্ঠিত
৭ ডিসেম্বর শেরপুর মুক্ত দিবস
রোটারি ইন্টারন্যাশনালের টিআরএফ সেমিনার
৭ ডিসেম্বর নালিতাবাড়ী মুক্ত দিবস


হোয়াটস অ্যাপ আইডি হারাচ্ছেন কাশ্মীরের ব্যবহারকারী
কজনা’র সভাপতি অলোক বসু-সম্পাদক অনিমেষ কর
জাতীয় বিচার বিভাগীয় সম্মেলন শনিবার
আদালতে বিএনপিপন্থি আইনজীবীদের হট্টগোল, টেলিপ্যাবের নিন্দা
বিপ্লবী বাঘা যতীনের জন্ম
ইতিহাসের এই দিনে

বিপ্লবী বাঘা যতীনের জন্ম