php glass

উদ্যোক্তা রেজিস্ট্রেশন নগরের ১৬টি স্পটে

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বক্তব্য দেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার (উন্নয়ন) মো. নুরুল আলম নিজামী

walton

চট্টগ্রাম: উদ্যোক্তা হতে আগ্রহীরা নগরের ১৬টি গুরুত্বপূর্ণ স্পটে রেজিস্ট্রেশন করতে পারবেন। এসব স্পটে স্থাপিত বুথে প্রতিদিন সকাল ৯টা থেকে রাত ৮টা পর্যন্ত রেজিস্ট্রেশন চলবে।

সোমবার (২৬ আগস্ট) সার্কিট হাউসে উদ্যোক্তা উন্নয়ন সম্পর্কিত সপ্তাহব্যাপী চলমান কার্যক্রম ও রোড শো বিষয়ে আয়োজিত সংবাদ সম্মেলন এসব তথ্য জানানো হয়।

স্পটগুলো হচ্ছে- চট্টগ্রাম কলেজ চত্বর, জামালখান মোড়, আন্দরকিল্লা মোড়, লালদিঘী সোনালী ব্যাংক চত্বর, কোতোয়ালী মোড়, নিউমার্কেট চত্বর, সদরঘাট ইসলামীয়া কলেজ চত্বর, লালখান বাজার মোড়, সার্কিট হাউস চত্বর, জিইসি মোড়, ইউএসটিসি চত্বর, মুরাদপুর মোড়, বহদ্দারহাট বিআইএম চত্বর, চট্টগ্রাম বন্দর চত্বর, আগ্রাবাদ কমার্স কলেজ চত্বর ও আগ্রাবাদ সোনালী ব্যাংক চত্বর।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত বিভাগীয় কমিশনার (উন্নয়ন) মো. নুরুল আলম নিজামী বলেন, তারুণ্যের শক্তিকে কাজে লাগানোর জন্য উদ্যোক্তা উন্নয়ন কর্মসূচী গ্রহণ করা হয়েছে। যারা উদ্যোক্তা হতে চায়, বাংলাদেশ বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষ (বিডা) তাদেরকে সহযোগিতা করবে এবং সরকার তাদেরকে ঋণ দেবে।

বক্তব্য দেন বিডা চট্টগ্রাম বিভাগের মহাপরিচালক মো. ইয়াছিন, বিডার উপ-সচিব সুমন চৌধুরী ও ইএসডিপির মাস্টার ট্রেইনার মুহাম্মদ মুহাইমিনুল ইসলাম।

বাংলাদেশ সময়: ২২২৫ ঘণ্টা, আগস্ট ২৬, ২০১৯
এসইউ/টিসি

ডিসি হিল সংস্কৃতিচর্চার জন্য উন্মুক্ত করার দাবি
বিশ্বকাপ নয়, আপাতত বিপিএল নিয়েই ভাবছেন সানি
ধরে নিয়ে যাওয়া ২ জেলেকে ফেরত দিলো বিএসএফ
মৌসুমের শুরুতেই ভোলায় জেঁকে বসেছে শীত
মঞ্চ প্রস্তুত, উদ্বোধনের অপেক্ষা


চিরনিদ্রায় শায়িত হলেন মাহফুজুর রহমান খান
ঢাকায় তেল-গ্যাস রক্ষা কমিটির মহাসমাবেশ ৩ এপ্রিল
সন্তানকে বাঁচাতে পারলেও মারা গেলেন বাবা
বরিশালে ই-নামজারি বিষয়ক কর্মশালা
বান্দরবান পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের বেহাল দশা