php glass

বিদ্যুৎ বিল বকেয়া: ৯ মামলা ও আড়াই লাখ টাকা জরিমানা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বাকলিয়ায় ৯ মামলা, আড়াই লাখ টাকা জরিমানা

walton

চট্টগ্রাম: নগরের বাকলিয়া থানা এলাকায় বিদ্যুৎ বিল বকেয়া ও অবৈধ বিদ্যুৎ ব্যবহার করায় ৯টি মামলা ও আড়াই লাখ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

সোমবার (১৯ আগস্ট) দুপুরে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড চট্টগ্রাম জনসংযোগ বিভাগ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, ২১ লাখ ৩৭ হাজার ৫৪৪ টাকা বিদ্যুৎ বিল বকেয়া থাকায় এবং অবৈধ বিদ্যুৎ ব্যবহার করায় রোববার নগরের বাকলিয়া এলাকায় ৯টি মামলা ও ৯টি সংযোগ বিচ্ছিন্ন করা হয়। অভিযান পরিচালনা করা হয় বাকলিয়ার সৈয়দশাহ রোড, ময়দার মিল মোড়, বৌ-বাজার খাজা হোটেল এলাকা, আফগান মসজিদ এলাকা, দেওয়ান বাজার ও চকবাজার এলাকায়।

বাকলিয়ায় ৯ মামলা, আড়াই লাখ টাকা জরিমানাএ সময় অবৈধ বিদ্যুৎ ব্যবহার করায় চকবাজারের ডায়মন্ড মার্কেটের মালিক মো. আইয়ুবকে দুই লাখ পঞ্চাশ হাজার টাকা জরিমানা করা হয়।

অভিযানে নেতৃত্বে দেন বিদ্যুৎ উন্নয়ন বোর্ড চট্টগ্রামের বিদ্যুৎ আদালতের (উত্তর) সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কোহিনুর আক্তার।

উপস্থিত ছিলেন বিক্রয় ও বিতরণ বিভাগ বাকলিয়ার নির্বাহী প্রকৌশলী শেখ কাওছার মাছুম, উপ-বিভাগীয় প্রকৌশলী মো. জালাল উদ্দীন, সহকারী প্রকৌশলী মো. আব্দুল মালেক, মাঈনুল আমীন খাঁন, মো. ফরিদুল আলম, উপ-সহকারী প্রকৌশলী কাওসার আহমেদ, মো. রায়হানুর রহমান রোহেল, শাহ মো. কায়েস বিন আলী প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৫৪০ ঘণ্টা, আগস্ট ১৯, ২০১৯

জেইউ/টিসি

ksrm
আইজিসিসির আয়োজনে গাইলেন অদিতি মহসিন
রাস্তা খালি করতে দুই মোটরসাইকেল এসকর্ট রেখেছিলেন শামীম
‘ক্ষেপ’ বন্ধ করতে পয়েন্ট আনলো পাঠাও
আবুধাবি পৌঁছেছেন প্রধানমন্ত্রী
ভুটানকে হারালো বাংলাদেশের কিশোররা


বিখ্যাত লেখক স্টিফেন কিংয়ের জন্ম
বসুন্ধরা কিংস একাডেমি কাপ ফুটবলে চ্যাম্পিয়ন যশোর
ধানমন্ডি ক্লাব ২৪ ঘণ্টার জন্য সিলগালা
গৃহবধূ গণধর্ষণের ঘটনায় এএসআই প্রত্যাহার
শেবা‌চিমে ডেঙ্গু জ্বরে আক্রান্ত নারীর মৃত্যু