ঢাকা, বৃহস্পতিবার, ১৬ আশ্বিন ১৪২৭, ০১ অক্টোবর ২০২০, ১২ সফর ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

ঈদুল আজহার জামাতে দেশবাসীর কল্যাণ কামনা

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৯ ঘণ্টা, আগস্ট ১২, ২০১৯
ঈদুল আজহার জামাতে দেশবাসীর কল্যাণ কামনা ঈদুল আজহার জামাতে দেশবাসীর কল্যাণ কামনা। ছবি: উজ্জ্বল ধর

চট্টগ্রামদেশের সর্বাঙ্গিন সুখ-শান্তি ও কল্যাণ কামনার মধ্য দিয়ে চট্টগ্রামে ঈদের জামাতে মোনাজাত করা হয়েছে।

সোমবার (১২ আগস্ট) জমিয়তুল ফালাহ্ মসজিদের পেশ ইমাম হাফেজ মাওলানা মো. আহমুদুল হক ঈদুল আজহার প্রধান জামাত শেষে মোনাজাতে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ সমৃদ্ধির দিকে এগিয়ে যাচ্ছে। এসময় তিনি দেশের সর্বস্তরের মানুষের সুখ-শান্তি ও কল্যাণ কামনা করেন।

তিনি চট্টগ্রামের সাবেক সফল মেয়র মরহুম এবিএম মহিউদ্দীন চৌধুরীর স্মৃতিচারণ করেন। তিনি চট্টগ্রাম সিটি করপোরেশনের ব্যবস্থাপনায় ঈদ জামাত আয়োজনের জন্য সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন, করপোরেশনের সকল কর্মকর্তা-কর্মচারী, র‌্যাব-পুলিশসহ আইনশৃঙ্খলা বাহিনী যে অক্লান্ত পরিশ্রম করেছেন, তার জন্য দোয়া কামনা করেন।

ঈদুল আজহার জামাতে দেশবাসীর কল্যাণ কামনা।  ছবি: উজ্জ্বল ধরএর আগে জমিয়তুল ফালাহ্ ময়দানে শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দীন আহমেদ, বিএনপির ভাইস চেয়ারম্যান মীর মোহাম্মদ নাছির উদ্দিন, নগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন, আবু সুফিয়ান সহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতারা ঈদের নামাজ আদায় করেন।

চট্টগ্রাম কেন্দ্রীয় ঈদ জামাত কমিটির ব্যবস্থাপনায় নগরের এমএ আজিজ স্টেডিয়ামে ঈদুল আজহার প্রধান জামাত অনুষ্ঠিত হয় সোমবার (১২ আগস্ট) সকাল ৮টায়।  এতে ইমামতি করেন বায়তুশ শরফ আদর্শ কামিল মাদ্রাসার অধ্যক্ষ ড. সাইয়েদ আবু নোমান।

পরে সবাই একে অপরের সঙ্গে কোলাকুলি করে ঈদুল আজহার শুভেচ্ছা বিনিময় করেন।  

বাংলাদেশ সময়: ১১২৭ ঘণ্টা, আগস্ট ১২, ২০১৯
টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa