php glass

সেবা সংস্থার মধ্যে সমন্বয়ে বৈঠক করবে চসিক

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

....

walton

চট্টগ্রাম: চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, সেবা সংস্থাসগুলো মধ্যে সমন্বয় করা গেলে চট্টগ্রামকে একটি বিশ্বমানের নগর হিসেবে প্রতিষ্ঠা সম্ভব। এ লক্ষ্যে ৩২ সেবা সংস্থা, জনপ্রতিনিধি ও শ্রেণি পেশাজীবীদের নিয়ে সমন্বিত বৈঠক আযোজন করা হবে।

শনিবার (১০ আগস্ট) ভবিষ্যতের চট্টগ্রাম: আমাদের করণীয় শীর্ষক আলোচনা সভায় মেয়র এ ঘোষণা দেন। চসিকের কনফারেন্স হলে এ সভা অনুষ্ঠিত হয়।

মেয়র আরও বলেন, বৈঠকে নগরের সংসদীয় আসনের সংসদ সদস্য, চট্টগ্রামের মন্ত্রীসহ সেবা সংস্থার প্রতিনিধিগণকে আমন্ত্রন জানানো হবে। আগামী সেপ্টেম্বরে এ বৈঠক করা হবে।

সভায় চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের (সিডিএ) চেয়ারম্যান জহিরুল আলম দোভাষ বলেন, ভবিষ্যতের চট্টগ্রাম আমাদের করণীয় বিষয়ে উপস্থাপিত প্রতিবেদন অনুযায়ী বাস্তবায়ন করা গেলে চট্টগ্রাম একটি পর্যটন নগরী হিসেবে সবার কাছে খ্যাতি অর্জন করবে। এ লক্ষ্যে তিনি সরকারের সাথে দেনদরবারের ওপর গুরুত্বারোপ করেন।

ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের সেন্টার ফর ইনক্লুসিভের আর্কিটেকচার অ্যান্ড আরবানিজমের নির্বাহী পরিচালক আদনান জিল্লুর মোরশেদের উদ্যোগে আয়োজিত আলোচনা সভায় উপস্থিত ছিলেন চসিক প্রধান নির্বাহী কর্মকর্তা মো. সামসুদ্দোহা, প্রধান নগর পরিকল্পনাবিদ একেএম রেজাউল করিম, সিডিএর প্রধান নগর পরিকল্পনাবিদ শাহিনুর ইসলাম খান, স্থপতি ফজলে ইমরান চৌধুরী, সুস্থ নারী- সমৃদ্ধ জাতির নির্বাহী পরিচালক সাদিয়া আহমেদ, সিডিএর কর্মকর্তা মো. শামীম প্রমুখ।

বাংলাদেশ সময়: ২২১০ ঘণ্টা, আগস্ট ১০, ২০১৯
এসইউ/টিসি

ksrm
রোববার এয়ার অ্যাম্বুলেন্সে আজিজের মরদেহ আসবে কমলনগরে
পরাজয় এড়াতে লড়ছে ইংল্যান্ড
পয়েন্ট হারালো রিয়াল মাদ্রিদ
কুতিনহোর অভিষেক ম্যাচে লেভানডভস্কির হ্যাটট্রিক
মিয়ানমারের কাছে নতি স্বীকার করেছে সরকার: বিএনপি


অরুণ জেটলির মৃত্যুতে মোয়াজ্জেম আলীর শোক
নভোচারী নিল আর্মস্ট্রংয়ের প্রয়াণ
বিপিএলে অংশ নিচ্ছে সিলেট সিক্সার্স
সালাহর জোড়া গোলে লিভারপুলের জয়
ওএসডি হচ্ছেন জামালপুরের ডিসি