php glass

বঙ্গমাতার ত্যাগ স্বাধীনতা আন্দোলনের ইতিহাসে অম্লান

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বক্তব্য দেন তারেক সোলেমান সেলিম

walton

চট্টগ্রাম: আলকরণ ওয়ার্ড কাউন্সিলর ও নগর আওয়ামী লীগ নেতা তারেক সোলেমান সেলিম বলেছেন, বঙ্গমাতা ফজিলাতুন্নেসা মুজিবের ত্যাগ ও দূরদর্শিতা এ দেশের স্বাধীনতা আন্দোলনের ইতিহাসে চির অম্লান। তাই ভবিষ্যত নাগরিকদের বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিবের ত্যাগের ইতিহাস জানাতে হবে।

নগরীর আলকরণ আহমদিয়া হাশেমীয়া ইসমালিয়া সুন্নিয়া মাদ্রাসা ও এতিমখানায় চট্টগ্রাম নগর যুবলীগের আওতাধীন থানা ও ওয়ার্ড সমূহের উদ্যোগে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিবের জন্মদিনে দোয়া মাহফিল পূর্ব আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

নগর যুবলীগ নেতা আনিফুর রহমান লিটু’র সভাপতিত্বে ও যুবলীগ নেতা মো. ইউনুছের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য দেবাশীষ পাল দেবু।

বক্তব্য দেন জাকের আহমদ খোকন, মাদ্রাসা শিক্ষক মাওলানা মোহাম্মদ ছাদেক, মারুফ আহমেদ, মো. জমির উদ্দিন, ইশরাদ ইফতেখার মামুন, মো এসকান্দর আলম, আসিফ শাহীন প্রমুখ।

প্রধান বক্তা দেবাশীষ পাল দেবু বলেন, ঘাতকদের গুলির আঘাতে পিতা মাতা সব হারিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এতিম হয়েছিলেন। কিন্তু তার মা, মহীয়সী বেগম মুজিবের মতোই চারিত্রিক দৃঢ়তার কারণে তিনি আজ আমাদের জন্য উন্নত বাংলাদেশ গঠনে অক্লান্ত কাজ করে যাচ্ছেন।

মিলাদ ও দোয়া মাহফিল শেষে এতিম শিশুদের বিরিয়ানি দিয়ে আপ্যায়ন করা হয়।

বাংলাদেশ সময়: ১০৩০ ঘণ্টা, আগস্ট ০৮, ২০১৯
এমআর/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন: চট্টগ্রাম
ksrm
রোববার এয়ার অ্যাম্বুলেন্সে আজিজের মরদেহ আসবে কমলনগরে
পরাজয় এড়াতে লড়ছে ইংল্যান্ড
পয়েন্ট হারালো রিয়াল মাদ্রিদ
কুতিনহোর অভিষেক ম্যাচে লেভানডভস্কির হ্যাটট্রিক
মিয়ানমারের কাছে নতি স্বীকার করেছে সরকার: বিএনপি


অরুণ জেটলির মৃত্যুতে মোয়াজ্জেম আলীর শোক
নভোচারী নিল আর্মস্ট্রংয়ের প্রয়াণ
বিপিএলে অংশ নিচ্ছে সিলেট সিক্সার্স
সালাহর জোড়া গোলে লিভারপুলের জয়
ওএসডি হচ্ছেন জামালপুরের ডিসি