php glass

মানুষ ডেঙ্গু নিয়ে উদ্বিগ্ন, বিএনপি চায় নতুন নির্বাচন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

গণমাধ্যমের সঙ্গে কথা বলেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। ছবি: বাংলানিউজ

walton

চট্টগ্রাম: তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, ডেঙ্গু মোকাবেলায় দেশের মানুষ আজ উদ্বিগ্ন। কিন্তু তাদের পাশে না দাঁড়িয়ে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এখন নতুন নির্বাচন চাইছেন। এসব কথা-বার্তা হাস্যকর।

বৃহস্পতিবার (৮ আগস্ট) বিকেলে এশিয়ান ইউনিভার্সিটি ফর উইম্যান আয়োজিত ম্যাথ অ্যান্ড সায়েন্স সামার স্কুলের সমাপনী অনুষ্ঠান শেষে গণমাধ্যমের কাছে তিনি এসব কথা বলেন।

তথ্যমন্ত্রী বলেন, কিছু লোক আছে যারা কোনো কাজ করে না। অন্য কেউ কাজ করলে তার সমালোচনা করে। বিএনপিরও হয়েছে একই দশা। যেখানে ডেঙ্গু মোকাবেলায় মানুষ উদ্বিগ্ন, সেখানে তারা বসে বসে সমালোচনা করছে।

এ সময় সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে তথ্যমন্ত্রী বলেন, সরকারের পক্ষ থেকে নবম ওয়েজবোর্ডের প্রজ্ঞাপন জারি করার জন্য সমস্ত প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। এ সংক্রান্ত মন্ত্রীসভা কমিটি সব কিছু চূড়ান্ত করে প্রধানমন্ত্রীর কাছে পাঠানের জন্য সমস্ত কাগজপত্র তৈরি করে ফেলেছে।

তিনি বলেন, নবম ওয়েজবোর্ডের প্রজ্ঞাপন জারি করতে সরকার যখন প্রস্তুত তখন নোয়াবের আবেদনের প্রেক্ষিতে আদালত থেকে ওয়েজবোর্ডের কার্যক্রমের উপর স্থিতি অবস্থা বজায় রাখতে একটি আদেশ এসেছে। বিষয়টি এখন আদালতের বিচারাধীন।

‘আদালত চাইলে আমরা আমাদের বক্তব্য দেবো। ওয়েজবোর্ডের প্রয়োজনীয়তা তুলে ধরবো। ওয়োজবোর্ড বাস্তবায়নে আমরা এখনও আশাবাদী ‘ বলেন সরকারের এ প্রভাবশালী মন্ত্রী।

বাংলাদেশ সময়: ২০১৫ ঘণ্টা, আগস্ট ০৮, ২০১৯
এমআর/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন: চট্টগ্রাম আওয়ামী লীগ বিএনপি
ksrm
ঢামেক হাসপাতালে আরও এক ডেঙ্গুরোগীর মৃত্যু
তৃতীয় ড্রিমলাইনার 'গাঙচিল' উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী
বাগেরহাটে সপ্তাহব্যাপী বৃক্ষমেলা শুরু
প্রাচীন স্থাপত্যের নিদর্শন কিশোরগঞ্জের কুতুব মসজিদ
বৃষ্টির কবলে পড়েছে কলম্বো টেস্ট 


আফগানিস্তান ইস্যুতে ভারতের কোনো ভূমিকা নেই: ট্রাম্প
হৃদরোগ এড়াতে লাইফস্টাইলে যোগ-বিয়োগ
ঠাকুরগাঁওয়ে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ৩
সংশয় নিয়ে রোহিঙ্গা প্রত্যাবাসনের অপেক্ষা
বিএনপি’র রাজনীতি নিষিদ্ধ করার দাবি