php glass

অবশেষে কারাগারে ৪৮ মামলার পলাতক আসামি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

গ্রেফতার জাহিদ হোসেন মিঞা

walton

চট্টগ্রাম: ব্যাংক থেকে ঋণ নিয়ে পরিশোধ না করা, চেক দিয়ে প্রতারণাসহ বিভিন্ন অভিযোগে দায়ের হওয়া ৪৮টি মামলার পলাতক আসামি জাহিদ হোসেন মিঞাকে (৬৫) গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারের পর মঙ্গলবার (০৬ আগস্ট) বিকেলে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেফতার জাহিদ হোসেন মিঞা হাটহাজারী উপজেলার খন্দকিয়া গ্রামের ইব্রাহিম হোসেন মিঞার ছেলে।

নগরের ডবলমুরিং, হালিশহর ও পাঁচলাইশ থানায় জাহিদ হোসেন মিঞার বিরুদ্ধে ৪৮টি মামলায় সাজা ও গ্রেফতারি পরোয়ানা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

ডবলমুরিং থানার পরিদর্শক (তদন্ত) মো. জহির হোসেন বাংলানিউজকে বলেন, ব্যাংক থেকে ঋণ নিয়ে পরিশোধ না করা, চেক দিয়ে প্রতারণাসহ বিভিন্ন অভিযোগে দায়ের হওয়া ৪৮টি মামলার পলাতক আসামি জাহিদ হোসেন মিঞাকে গ্রেফতার করা হয়েছে। তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

জাহিদ হোসেন মিঞার বিরুদ্ধে ডবলমুরিং থানায় ৯টি, হালিশহর থানায় ৬টি ও পাঁচলাইশ থানায় ৩৩টি মামলার সাজা ও গ্রেফতারি পরোয়ানা রয়েছে বলে জানান মো. জহির হোসেন।

পুলিশ জানায়, জাহিদ হোসেন মিঞার মালিকানাধীন ৮টি প্রতিষ্ঠান রয়েছে। এগুলো হলো- জাহিদ এন্টারপ্রাইজ লিমিটেড, জেড ই স্টিলস লিমিটেড (শিপব্রেকিং), জাহিদ ফুড অ্যান্ড বেভারেজ, জাহিদ ফিশারিজ, ডিসকভারি ট্রেডিং কোম্পানি, রেহানা ফিশারিজ, জেড ই টেলিকম ও জেড ই স্টিলস লিমিটেড। এছাড়া ৬টি প্রতিষ্ঠানের পরিবেশক হিসেবে আছেন। সেগুলো হলো- রেকিট বেনকিজার বাংলাদেশ লিমিটেড, গ্রামীণ ফোন লিমিটেড, মারিকো বাংলাদেশ লিমিটেড, ট্রান্সকম বেভারেজ লিমিটেড, নেসলে বাংলাদেশ লিমিটেড ও বাংলাদেশ অলিভ অয়েল লিমিটেড।

বাংলাদেশ সময়: ২১২৭ ঘণ্টা, আগস্ট ০৬, ২০১৯
এসকে/টিসি

ksrm
রোববার এয়ার অ্যাম্বুলেন্সে আজিজের মরদেহ আসবে কমলনগরে
পরাজয় এড়াতে লড়ছে ইংল্যান্ড
পয়েন্ট হারালো রিয়াল মাদ্রিদ
কুতিনহোর অভিষেক ম্যাচে লেভানডভস্কির হ্যাটট্রিক
মিয়ানমারের কাছে নতি স্বীকার করেছে সরকার: বিএনপি


অরুণ জেটলির মৃত্যুতে মোয়াজ্জেম আলীর শোক
নভোচারী নিল আর্মস্ট্রংয়ের প্রয়াণ
বিপিএলে অংশ নিচ্ছে সিলেট সিক্সার্স
সালাহর জোড়া গোলে লিভারপুলের জয়
ওএসডি হচ্ছেন জামালপুরের ডিসি