php glass

কলেজছাত্রকে অজ্ঞান করে অপহরণ, গ্রেফতার ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

কলেজছাত্রকে অজ্ঞান করে অপহরণের ঘটনায় গ্রেফতার দুইজন

walton

চট্টগ্রাম: সরকারি হাজী মুহাম্মদ মহসীন কলেজের ছাত্র জিয়াউল হক নয়নকে অপহরণ করে মুক্তিপণ আদায়কালে দুইজনকে গ্রেফতার করেছে খুলশী থানা পুলিশ।

বুধবার (১০ জুলাই) আকবরশাহ থানার বিশ্বকলোনী এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। অপহরণের শিকার হওয়া জিয়াউল হক নয়নকে বিশ্বকলোনী এলাকায় একটি বাসা থেকে উদ্ধার করেছে পুলিশ।

গ্রেফতার দুই অপহরণকারী হলো- বাঁশখালী উপজেলার নাফোরা শেখেরখীল এলাকার একরামুল কাদেরের ছেলে মো. আবিদ ওয়াসিফ প্রকাশ এ্যানি (২২) ও নোয়াখালী জেলার বেগমগঞ্জ উপজেলার আমানতপুর এলাকার আজিজুল হকের ছেলে মো. নুর হোসেন প্রকাশ নুরু (২৩)।

অপহরণের শিকার জিয়াউল হক নয়ন (২৩) বাঁশখালী উপজেলার খানখানাবাদ রায়ছটা এলাকার সামছুল আলমের ছেলে। তিনি সরকারি হাজী মুহাম্মদ মহসীন কলেজের অনার্স চতুর্থ বর্ষের শিক্ষার্থী।

খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রনব চৌধুরী বাংলানিউজকে বলেন, সরকারি হাজী মুহাম্মদ মহসীন কলেজের ছাত্র জিয়াউল হক নয়নকে অপহরণ করে মুক্তিপণ আদায়কালে দুইজনকে গ্রেফতার করা হয়েছে। অপহৃত জিয়াউল হক নয়নকে উদ্ধার করা হয়েছে।

ওসি প্রনব চৌধুরী জানান, মঙ্গলবার সন্ধ্যায় জিইসি মোড় ইফকো জামান হোটেলের সামনে দাঁড়িয়ে থাকা জিয়াউল হক নয়নকে মুখে স্প্রে করে অজ্ঞান করে। পরে একটি সিএনজি অটোরিকশায় তুলে আকবরশাহ বিশ্বকলোনী এলাকার একটি বাসায় নিয়ে আটক রাখে। তাকে মারধর করে ৫ লাখ টাকা মুক্তপণ দাবি করে অপহরণকারীরা। পরে জিয়াউল হক নয়নকে ব্ল্যাকমেল করে তার বিভিন্ন বন্ধুর কাছ থেকে মোবাইল করে বিকাশের মাধ্যমে ৪০ হাজার টাকা আদায় করে। জিয়াউল হক নয়নের পরিবার থানায় যোগাযোগ করলে পুলিশ অভিযান চালিয়ে মো. আবিদ ওয়াসিফ প্রকাশ এ্যানি ও মো. নুর হোসেন প্রকাশ নুরুকে গ্রেফতার করে।

তিনি বলেন, মো. আবিদ ওয়াসিফ প্রকাশ এ্যানি ও মো. নুর হোসেন প্রকাশ নুরুসহ অজ্ঞান পার্টির সদস্য। তাদের দলে আরও কয়েকজন সদস্য রয়েছে। তাদের গ্রেফতারে অভিযান চলছে।

বাংলাদেশ সময়: ২১৪৭ ঘণ্টা, জুলাই ১০, ২০১৯
এসকে/টিসি

ডেঙ্গু আক্রান্ত হয়ে হবিগঞ্জের সিভিল সার্জনের মৃত্যু
পর্তুগালের দাবানল নিয়ন্ত্রণে ‘সবচেয়ে বড় অভিযান’
বিমানবন্দর সড়কের অত্যাধুনিক আন্ডারপাস খুলবে আগামী বছর
রেনুর দাফন হয়েছে, অবুঝ শিশু জানে না মা কোথায়
স্বস্তি ফিরেছে রাতের ধূমকেতুতে


পানগুছি নদীর ভাঙনে রাস্তাসহ দুই একর জমি বিলীন
৪ ঘণ্টা পর তুরাগে উদ্ধার অভিযান শুরু
বাড্ডায় গণপিটুনিতে নারী হত্যার ঘটনায় আটক ৩
নদে ট্যাক্সিক্যাব, ৩ ঘণ্টায়ও শুরু হয়নি উদ্ধারকাজ 
শাহজালালে ইয়াবা পাচারকালে নারীসহ আটক ২