php glass

পদ্মাসেতু নিয়ে গুজব, ইউপি সদস্যকে শোকজ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

প্রতীকী ছবি

walton

চট্টগ্রাম: পদ্মা সেতু নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম- ফেসবুকে গুজব ছড়ানোর অভিযোগে হাটহাজারীর এক ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্যকে শোকজ করেছে উপজেলা প্রশাসন। হাটহাজারীর ১১ নং ফতেপুর ইউনিয়নের ১ নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. আলমগীর হোসেনকে এ শোকজ করা হয়।

হাটহাজারী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. রুহুল আমিন বাংলানিউজকে জানান, ইউপি সদস্য আলমগীর হোসেন 'পদ্মা সেতুর জন্য মাথা লাগবে' এবং 'গুজব নয় সত্যি, পদ্মা সেতুর জন্য মাথা লাগবে! ঘরছাড়া শতাধিক পরিবার' শিরোনামের দুটি ছবি তার নিজের ফেসবুক প্রোফাইলে শেয়ার করে মিথ্যা গুজব ছড়িয়েছেন। একজন জনপ্রতিনিধি হয়ে তার এমন মিথ্যা গুজব ছড়ানো জনমনে উদ্বেগ ও উৎকণ্ঠা ছড়িয়েছে।

তিনি বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যমে মিথ্য গুজব ছড়ানোর দায়ে ইউপি সদস্য আলমগীর হোসেনের বিরুদ্ধে কেনো আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে না, তা জানতে চেয়ে শোকজ পত্র দেওয়া হয়েছে। আগামী ৩ কর্ম দিবসের মধ্যে তাকে শোকজ পত্রের জবাব দিতে বলা হয়েছে।

এক প্রশ্নের উত্তরে মো. রুহুল আমিন বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহসী সিদ্ধান্ত এবং বিচক্ষণ নেতৃত্বে স্বপ্নের পদ্মা সেতু নির্মাণ দ্রুত গতিতে এগিয়ে চলছে। পদ্মা সেতু নিয়ে যারা মিথ্যা গুজব ছড়াবে, তাদের বিরুদ্ধে উপজেলা প্রশাসন কঠোর ব্যবস্থা নেবে।

বাংলাদেশ সময়: ২০০৫ ঘণ্টা, জুলাই ১০, ২০১৯
এমআর/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন: চট্টগ্রাম
২৩ জেলার ৭৩ উপজেলা দুর্গম
অনুপ্রবেশকারী রুখতে এনআরসি চালু হবে ভারতজুড়ে: অমিত শাহ 
সম্মেলন ঘিরে উজ্জীবিত জবি ছাত্রলীগ
দুই এয়ারক্রাফটেই সাড়ে ৬শ’ কোটি টাকা লোকসান বিমানের
চুনারুঘাটের দুলাকে হত্যা করে ভাড়াটে খুনিরা


কিশোরগঞ্জে পৌর কর্মচারীদের ধর্মঘটে নাগরিক সেবা বন্ধ
যমুনার পানি বাড়ছেই, সিরাজগঞ্জে বন্যা পরিস্থিতির অবনতি
রিফাত হত্যা: ঘাতকদের সঙ্গে যোগাযোগ ছিল মিন্নির
চোখের পলকে কোটি টাকার সেতু উধাও
দুদকের মামলায় পুলিশ কর্মকর্তা কারাগারে