php glass

উজবেকিস্তানে যাচ্ছেন সিএমপির এএসআই লতা পারভীন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

...

walton

চট্টগ্রাম: জাতীয় কারাতে দলের মহিলা টিম ম্যানেজার হয়ে উজবেকিস্তানে যাচ্ছেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের এএসআই লতা পারভীন।

আগামী ১৪ জুলাই থেকে ২১ জুলাই দেশটির রাজধানী তাশখন্দ এ অনুষ্ঠিত হতে যাওয়া এশিয়ান কারাতে ফেডারেশনের সিনিয়র কারাতে চ্যাম্পিয়নশিপ, রেফারি কোর্স ও জাজ আপগ্রেডিং পরীক্ষায় অংশগ্রহণ করতে ১২ জুলাই বাংলাদেশ জাতীয় কারাতে দলের সাথে ঢাকা ত্যাগ করবেন লতা পারভীন।  

বাংলাদেশের একমাত্র ওয়ার্ল্ড কারাতে মহিলা জাজ লতা পারভীন বর্তমানে ওয়ার্ল্ড কারাতে ফেডারেশনের পাশাপাশি এশিয়ান কারাতে ফেডারেশনেরও জাজ।তিনি এশিয়ান কারাতে ফেডারেশনের সিনিয়র চ্যাম্পিয়নশিপে জাতীয় কারাতে দলের মহিলা টিম ম্যানেজার হিসেবে দ্বায়িত্ব পালনের পাশাপাশি জাজ - এ (আপগ্রেডিং) পরীক্ষায় অংশগ্রহণ করবেন।

তার সঙ্গে তার সহকর্মী ও তার স্বামী চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের কারাতে কোচ সেনসাই কাউসার আহমেদসহ ১১ সদস্যের বাংলাদেশ দল উজবেকিস্তানে যাবেন। লতা পারভীন আন্তর্জাতিক অঙ্গনে তার ইভেন্টে হ্যাট্রিক কারাতে চ্যাম্পিয়ন (২০১৫-২০১৭) ও বাংলাদেশ পুলিশ প্রতিযোগিতায় ধারাবাহিকভাবে অপরাজিত (২০১৪-২০১৭) ৪ বারের স্বর্ণপদক বিজয়ী। তিনি মহিলা টিম ম্যানেজার হিসেবে নতুন দায়িত্ব পালন ও এশিয়ান কারাতে জাজ আপগ্রেডিং পরীক্ষায় সফলতার জন্য পুলিশ বাহিনীর সিনিয়র কর্মকর্তা সহ সকল সদস্য ও দেশবাসীর কাছে দোয়া কামনা করেছেন। 

বাংলাদেশ সময়:১৪০৫ ঘণ্টা, জুলাই ৯, ২০১৯

টিসি

ডেঙ্গু আক্রান্ত হয়ে হবিগঞ্জের সিভিল সার্জনের মৃত্যু
পর্তুগালের দাবানল নিয়ন্ত্রণে ‘সবচেয়ে বড় অভিযান’
বিমানবন্দর সড়কের অত্যাধুনিক আন্ডারপাস খুলবে আগামী বছর
রেনুর দাফন হয়েছে, অবুঝ শিশু জানে না মা কোথায়
স্বস্তি ফিরেছে রাতের ধূমকেতুতে


পানগুছি নদীর ভাঙনে রাস্তাসহ দুই একর জমি বিলীন
৪ ঘণ্টা পর তুরাগে উদ্ধার অভিযান শুরু
বাড্ডায় গণপিটুনিতে নারী হত্যার ঘটনায় আটক ৩
নদে ট্যাক্সিক্যাব, ৩ ঘণ্টায়ও শুরু হয়নি উদ্ধারকাজ 
শাহজালালে ইয়াবা পাচারকালে নারীসহ আটক ২