php glass

লালখানবাজারে সংঘর্ষের ঘটনায় তিন জনের রিমান্ড

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম আদালত ভবন

walton

চট্টগ্রাম: নগরের লালখানবাজার এলাকায় সংঘর্ষের সময় আওয়ামী লীগ নেতার অফিস ভাংচুরের ঘটনায় দায়ের হওয়া মামলায় তিন আসামির এক দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

সোমবার (০৮ জুলাই) মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আবু সালেম মোহাম্মদ নোমানের আদালত এ আদেশ দেন।

রিমান্ডের আদেশ পাওয়া তিন আসামি হলো- সবুজ মিয়াজী, মো. শাহজাহান ও মো. আলী।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সিনিয়র সহকারী কমিশনার (প্রসিকিউশন) কাজী শাহাব উদ্দিন আহমেদ বাংলানিউজকে বলেন, লালখানবাজার এলাকায় সংঘর্ষের সময় আওয়ামী লীগ নেতার অফিস ভাংচুরের ঘটনায় দায়ের হওয়া মামলায় তিন আসামিকে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আবু সালেম মোহাম্মদ নোমানের আদালতে হাজির করে পাঁচ দিনের রিমান্ড আবেদন করে খুলশী থানা পুলিশ। আদালত শুনানি শেষে প্রত্যেকের এক দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে গত ০৪ জুলাই এ মামলায় ২৭ আসামি আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করলে আদালত জামিন নামঞ্জুর করে তাদেরকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছিলেন।

কারাগারে পাঠানোর আদেশপ্রাপ্ত ২৭ আসামি হল- আরিফুল হানিফ, মো. তৈয়ব, মো. কাদের, ডিস সালাহউদ্দিন, তাহের, মো. শামীম, সবুজ মিয়াজী, মো. শাহীন, মো. সুমন, মো. শাহজাহান, মো. আমজাদ হোসেন, মো. আলী, শওকত হোসেন, মহিন, মোক্তার হোসেন, মো. কাউছার, মো. হোসেন সেলিম, শরিফ, মাসুদ রানা, ইব্রাহিম, দ্বীন ইসলাম, তাজউদ্দিন, মো. শরিফ, মো. সুরুজ, মঙ্গল, আলমগীর ও শওকত।

গত ২৮ জুন রাতে ও ২৯ জুন বিকেলে দুই দফায় সংঘর্ষে জড়ায় লালখান বাজার ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দিদারুল আলম মাসুম ও স্থানীয় স্বেচ্ছাসেবক লীগ নেতা আবুল হাসনাত মোহাম্মদ বেলালের অনুসারীরা। পরে সংঘর্ষের ঘটনার জন্য উভয় নেতা একে অপরকে দায়ী করেন। সংঘর্ষের সময় বেলালের অনুসারীরা দিদারুল আলম মাসুমের অফিস ভাংচুর করে।  

বাংলাদেশ সময়: ১৮০০ ঘণ্টা, জুলাই ০৮, ২০১৯
এসকে/টিসি

২৩ জেলার ৭৩ উপজেলা দুর্গম
অনুপ্রবেশকারী রুখতে এনআরসি চালু হবে ভারতজুড়ে: অমিত শাহ 
সম্মেলন ঘিরে উজ্জীবিত জবি ছাত্রলীগ
দুই এয়ারক্রাফটেই সাড়ে ৬শ’ কোটি টাকা লোকসান বিমানের
চুনারুঘাটের দুলাকে হত্যা করে ভাড়াটে খুনিরা


কিশোরগঞ্জে পৌর কর্মচারীদের ধর্মঘটে নাগরিক সেবা বন্ধ
যমুনার পানি বাড়ছেই, সিরাজগঞ্জে বন্যা পরিস্থিতির অবনতি
রিফাত হত্যা: ঘাতকদের সঙ্গে যোগাযোগ ছিল মিন্নির
চোখের পলকে কোটি টাকার সেতু উধাও
দুদকের মামলায় পুলিশ কর্মকর্তা কারাগারে