শাহ আমানতে আর্মড পুলিশের তদারক করবে সিএমপি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বক্তব্য দেন সিএমপি কমিশনার মো. মাহাবুবর রহমান

walton

চট্টগ্রাম: চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে দায়িত্বরত আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) ২০০ সদস্যের তদারকি করবে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি)।

চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরের নিরাপত্তা জোরদার করতে মঙ্গলবার (০২ জুলাই) সিএমপি কমিশনার কার্যালয়ে সভা অনুষ্ঠিত হয়।

সিএমপি কমিশনার মো. মাহাবুবর রহমানের সভাপতিত্বে সভায় সিএমপির অতিরিক্ত কমিশনার (অপরাধ ও অভিযান) আমেনা বেগম, বিজিবি, ডিজিএফআই, এনএসআই, শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর, এপিবিএন, আনসার ও ভিডিপির প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

গত ৯ মে পুলিশ সদর দফতরের এক চিঠিতে চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে নিয়োজিত আর্মড পুলিশ ব্যাটালিয়নের অফিসার ও ফোর্সের কমান্ড ও কন্ট্রোল সিএমপি কমিশনারের উপর ন্যাস্ত করা হয়।

সিএমপির অতিরিক্ত উপ-কমিশনার (জনসংযোগ) আবু বক্কর সিদ্দিক বাংলানিউজকে বলেন, শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরের নিরাপত্তা জোরদার করতে সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় বিমানবন্দরের বিভিন্ন সমস্যা ও সমাধানের ব্যাপারে আলোচনা হয়েছে।

সভায় উপস্থিত শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরের নিরাপত্তা কর্মকর্তা শহিদুল ইসলাম বাংলানিউজকে বলেন, বিমানবন্দরে নিয়োজিত এপিবিএন সদস্যদের তদারকি করেন সিএমপি কমিশনার। সিএমপি কমিশনারের কমান্ডে বিমানবন্দরের নিরাপত্তায় কাজ করবেন তারা।

বাংলাদেশ সময়: ২২৩০ ঘণ্টা, জুলাই ০২, ২০১৯
এসকে/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন: চট্টগ্রাম পুলিশ
লকডাউনের মাঝেও মে মাসে সড়ক দুর্ঘটনায় নিহত ২৯২ জন
সিলেটে র‌্যাব’র ১২ সদস্যসহ আক্রান্ত আরো ৯১ জন
১১ পুলিশ সদস্যসহ বরিশালে আরো ৬৪ জনের করোনা শনাক্ত
রাজশাহী সিটিতে ৬ করোনা রোগী শনাক্ত
শ্রীমঙ্গল বিএমএ’র উদ্যোগে প্রধানমন্ত্রীর তহবিলে অনুদান


লিবিয়ার ঘটনায় কিশোরগঞ্জে ২ আসামির জবানবন্দি
বিকাশের ব্যবস্থাপনায় প্রধানমন্ত্রীর তহবিলে ৫০টি ভেন্টিলেটর
ঈশ্বরদীতে সেভেনআপ ভেবে কীটনাশক পানে দুই সহোদর বোনের মৃত্যু
খুলনায় করোনা সংক্রমণে রেকর্ড, একদিনে ৩৫ জন আক্রান্ত
বাংলালিংকের উদ্যোগে অনলাইনে 'স্টে-হোম-কনসার্ট'