php glass

সাংবাদিক অনিন্দ্য টিটো’র বাবার পরলোকগমন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মৃদুল কান্তি বড়ুয়া

walton

চট্টগ্রাম: চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের (সিইউজে) টিভি ইউনিট প্রধান ও চট্টগ্রাম প্রেস ক্লাবের সদস্য, পটিয়া সাংবাদিক ফোরামের সাংগঠনিক সম্পাদক, জিটিভি চট্টগ্রাম ব্যুরো প্রধান অনিন্দ্য টিটো’র বাবা মৃদুল কান্তি বড়ুয়া পরলোকগমন করেছেন।

রোববার (৩০ জুলাই) রাত সাড়ে আটটায় বার্ধক্যজনিত রোগে আক্রান্ত হয়ে তিনি মৃত্যুবরণ করেন। তার বয়স হয়েছিল ৬৮ বছর।

মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ পুত্র, ১ মেয়ে, পুত্রবধূ, জামাতা, নাতি-নাতনি, আত্মীয় স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। সোমবার (১ জুলাই) দুপুরে যথাযোগ্য মর্যাদায় শোকসভা অনুষ্ঠান শেষে তার অন্ত্যেষ্টিক্রিয়া পটিয়ার কর্ত্তালা গ্রামের বাড়িতে অনুষ্ঠিত হবে।

মৃদুল কান্তি বড়ুয়া ব্রিটিশ হাইকমিশনে চাকরি করতেন। পরবর্তীতে চাকরি ছেড়ে দিয়ে ব্যবসা শুরু করেন। তিনি বিভিন্ন সামাজিক সংগঠনের সঙ্গে সম্পৃক্ত থেকে সমাজসেবায় অবদান রেখেছেন।

সাংবাদিক অনিন্দ্য টিটোর বাবার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন চট্টগ্রাম প্রেস ক্লাবের সভাপতি আলী আব্বাস ও সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ, সিইউজে সভাপতি নাজিমউদ্দিন শ্যামল ও সাধারণ সম্পাদক হাসান ফেরদৌস, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সহ সভাপতি রিয়াজ হায়দার চৌধুরী, যুগ্ম মহাসচিব মহসিন কাজি, নির্বাহী সদস্য রুবেল খান ও আযহার মাহমুদ সহ সাংবাদিক নেতৃবৃন্দ। এদিকে পটিয়া সাংবাদিক ফোরামের সভাপতি শহীদ উল আলম, সহ সভাপতি ওমর কায়সার, সাধারণ সম্পাদক মহসীন চৌধুরী এক বিবৃতিতে গভীর শোক প্রকাশ করেন।

বাংলাদেশ সময়: ১০১০ ঘণ্টা, জুলাই ০১, ২০১৯
এসি/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন: চট্টগ্রাম
ksrm
দ্বিজেন শর্মা নিসর্গ পুরস্কার-১৯ পেলেন ড. মনোয়ার হোসেন
মানিকগঞ্জ হাসপাতালে চিকিৎসক সংকট, সেবাবঞ্চিত রোগীরা
প্রকৃতির সান্নিধ্যে যেখানে পড়াশোনা 
উলিপুরে নছিমনের ধাক্কায় নারীর মৃত্যু, আহত ৩
ময়লার স্তূপে নবজাতকের মরদেহ, হঠাৎ উধাও!


সবাই থাকতেও ‘সম্বল’ শুধু লাঠি
‘হারিয়ে যাচ্ছে গ্রামবাংলার ঐতিহ্য নৌকাবাইচ’
দুই পিলারেই শেষ ব্রিজের সব টাকা!
থানায় ডেকে ধর্ষকের সঙ্গে বিয়ে: সত্যতা মিলেছে তদন্তে
মেহেরপুরে ফেনসিডিলসহ আটক ২