লালখানবাজারে সংঘর্ষের ঘটনায় ২ মামলা, গ্রেফতার ১৮

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

প্রতীকী

walton

চট্টগ্রাম: নগরের লালখানবাজার এলাকায় দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় পৃথক দুইটি মামলা দায়ের হয়েছে খুলশী থানায়। দুই মামলায় মোট ১৮ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (৩০ জুন) ভোররাতে তাদের গ্রেফতার করা হয় বলে বাংলানিউজকে জানান চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সিনিয়র সহকারী কমিশনার (বায়েজিদ জোন) পরিত্রান তালুকদার। 

গ্রেফতার ১৮ জন হলেন- তৌহিদ রেজা (৪০), আহমেদুল হক জুয়েল (৩৫), সাইদুল ইসলাম (৩৯), মো. মাহমুদুল হাসান (২৪), সৃজন দাশ (৪০), মো. নুরুল আবছার (৩২), আবদুল মান্নান (২৪), জাহিদুর রহমান (২১), মো. সোহাগ (২৪), মো. আলী হোসেন (২৩), ফয়সাল আহমেদ (২১), মো. জুয়েল (২০), মো. হৃদয় (১৮), মো. ইব্রাহিম (৬২), মো. সাজ্জাদ (২৪), আবু দাউদ রাজু (২৬), মো. আনিস (২৪) ও মো. সোহেল (২৯)।

এদের মধ্যে তৌহিদ রেজাকে ছুরিকাঘাতে আহত সাইদুল ইসলামের দায়ের করা মামলায় ও অন্যদেরকে মারামারির ঘটনায় খুলশী থানার উপ-পরিদর্শক (এসআই) মো. নোমান বাদি হয়ে দায়ের করা মামলায় গ্রেফতার করা হয়েছে বলে জানা গেছে।

খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাংলানিউজকে বলেন, লালখানবাজার এলাকায় দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় পৃথক দুইটি মামলা দায়ের হয়েছে খুলশী থানায়। দুই মামলায় মোট ১৮ জনকে গ্রেফতার করা হয়েছে।

শুক্রবার (২৮ জুন) রাতে ও শনিবার (২৯ জুন) বিকেলে দুই দফায় সংঘর্ষে জড়ায় লালখান বাজার ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দিদারুল আলম মাসুম ও স্থানীয় স্বেচ্ছাসেবক লীগ নেতা আবুল হাসনাত মোহাম্মদ বেলালের অনুসারীরা। পরে সংঘর্ষের ঘটনার জন্য উভয় নেতা একে অপরকে দায়ী করেন।

বাংলাদেশ সময়: ২০৩৭ ঘণ্টা, জুন ৩০, ২০১৯
এসকে/টিসি

চাকরি দেওয়ার নামে অর্থ আত্মসাৎ, চসিক কর্মকর্তা বরখাস্ত
দ্বিতীয়বারের মতো প্লাজমা নিলেন ডা. জাফরুল্লাহ
মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের সচিবের মায়ের মৃত্যু
দ্বিতীয় সন্তানের বাবা হলেন আশরাফুল
প্লেন ভাড়া করে দেশ ছাড়লেন মোরশেদ খান


মৎস্য ও প্রাণিসম্পদ খাতের উন্নয়নে সহায়তা দিতে আগ্রহী মিশর
করোনায় প্রায় ২৩ শতাংশ মানুষ গরিব হয়েছে
১১ জুন থেকে শুরু মেসিদের লা লিগা
সেই খোরশেদের দাফন টিমের সদস্য করোনায় আক্রান্ত
করোনা ঝুঁকি মাথায় নিয়ে ঢাকায় ফিরছে মানুষ