php glass

পরিকল্পিত নগর গড়তে সাবেক কাউন্সিলরদের তিন প্রস্তাব

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সিডিএ চেয়ারম্যানের সঙ্গে স্বাক্ষাৎ করেন এক্স কাউন্সিলর ফোরাম।

walton

চট্টগ্রাম: পরিকল্পিত নগর গড়তে চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের (সিডিএ) চেয়ারম্যান এম. জহিরুল আলম দোভাষের নিকট তিনটি প্রস্তাব দিয়েছে চট্টগ্রাম সিটি করপোরেশনের সাবেক কাউন্সিলরদের সংগঠন এক্স কাউন্সিলর ফোরাম।

বুধবার (২৬ জুন) দুপুরে সিডিএর সম্মেলন কক্ষে আয়োজিত সভায় প্রস্তাবগুলো তুলে ধরা হয়।

প্রস্তাবগুলো হচ্ছে- নগরের জলাবদ্ধতা নিরসনে দ্রুত কার্যকর পদক্ষেপ, যানজট নিরসনে কদমতলী ফ্লাইওভার থেকে পোড়া মসজিদের দিকে লুপ নির্মাণ ও কর্ণফুলী সেতু সংলগ্ন এলাকায় ট্রাক টার্মিনাল নির্মাণ এবং চাক্তাই থেকে কালুরঘাট মেরিনার্স সড়ক নির্মাণে ভূমি অধিগ্রহণে ক্ষতিপূরণ প্রদান প্রক্রিয়া স্বচ্ছ ও দ্রুত করা।   

সভায় সিডিএ চেয়ারম্যান এম জহিরুল আলম দোভাষ বলেন, ‘নগরের উন্নয়নে সকলের সযোগিতা এবং সেবা সংস্থার সমন্বয় জরুরি। অন্যথায় পরিচ্ছন্ন ও সমৃদ্ধ নগর গড় সম্ভব নয়। এক্ষেত্রে সাবেক কাউন্সিলরগণের দায়িত্বশীল ভূমিকা প্রত্যাশা করছি।’

সভায় অংশ নেন বাকলিয়ার ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মো. শহিদুল আলম, দেওয়ান বাজার ওয়ার্ডের সাবেক কাউন্সিলর পেয়ার মোহাম্মদ, এনায়েত বাজারের এম এ মালেক, পাঠানটুলীর নিয়াজ মোহাম্মদ খান, বাকলিয়ার মোহাম্মদ ইসহাক, পশ্চিম মাদারবাড়ির জয়নাল আবেদিন, পূর্ব ষোলশহরের আনোয়ার হোসেন, সরাইপাড়ার শাসসুল আলম, বকশিরহাটের মুহাম্মদ জামাল হোসেন, বাকলিয়ার জসিম উদ্দিন, চান্দগাঁও’র নুরুল হুদা লালু, মাদারবাড়ির জহির আহমদ চৌধুরী, আগ্রাবাদের জাভেদ নজরুল ইসলাম, পাঠানটুলীর এ এস এম জাফর, বাকলিয়ার মোহাম্মদ তৈয়ব, সংরক্ষিত আসনের সাবেক কাউন্সিলর মমতাজ খাঁন ও আরজু শাহবুদ্দিন প্রমুখ।

বাংলাদশ সময়: ২১০৫ ঘণ্টা, জুন ২৬, ২০১৯
এসইউ/টিসি

ksrm
ফতুল্লায় জঙ্গি আস্তানা সন্দেহে বাড়ি ঘিরে রেখেছে পুলিশ
ইবির চারুকলা বিভাগের সভাপতি ড. মামুন
ডি কক ঝড়ে ভারতকে হারিয়ে সমতায় শেষ দ.আফ্রিকার
তালপাতার পাখায় ঘোরে সামাদের সংসারের চাকা
এবারও পিএসজিকে জেতালেন নেইমার


ঘুরে আসুন ভুতিয়ার বিলের পদ্মফুলের গালিচায়
লুডু খেলায় বিরক্ত করায় ছাত্রকে বেধড়ক পেটালেন শিক্ষক
রামুতে ফেসবুক আইডি হ্যাক করে উস্কানিমূলক পোস্ট
সিলেটে বিএনপির ১২ নেতাকর্মী আটক
রুয়েটে রোবটিক্স প্রতিযোগিতা ২৬ সেপ্টেম্বর